রণবীরের হাজারও কসরতের ফলে বিয়েতে রাজি দীপিকা, বিবাহবার্ষিকিতে রইল দুই তারকার প্রেমপর্ব

বৈবাহিক জীবনটা দুই তারকার বেজায় সুন্দর। বিয়ের পর থেকেই যেন তাঁরা লাভ বার্ড। একে অন্যকে এক কথায় চোখে হারায়। তবে শুরুটা মোটেও ছিল না এতটা সুন্দর। দীপিকাকে পেতে রীতিমত কসরত করতে হয়েছিল রনবীর সিংকে। কীভাবে শুরু হয়েছিল তাঁদের প্রেম কাহিনি রইল সেই গল্প। 

debojyoti AN | Published : Nov 14, 2019 8:05 AM IST / Updated: Nov 14 2019, 01:37 PM IST

17
রণবীরের হাজারও কসরতের ফলে বিয়েতে রাজি দীপিকা, বিবাহবার্ষিকিতে রইল দুই তারকার প্রেমপর্ব
দীপিকার জীবনে এসেছিল হাজারও প্রেমের হাতছানি। কিন্তু অভিনেত্রীকে সব থেকে বেশি কাবু করেছিলেন যিনি তিনি হলেন রণবীর কাপুর। প্রেম ছিল একটাই গভীর যে রণবীরের নামে একটি ট্যাটুও বানিয়েছিলেন তিনি।
27
এরপরই দীপিকার জীবনে আসে পরিবর্তন। অভিমান থেকে ডিপ্রেশন, তালিকা থেকে বাদ থাকে না কিছুই। এমনই সময় জীবনে আসেন রণবীর সিং। দীপিকাকে দেখা মাত্রই ভালো লেগেছিল তাঁর।
37
তবে দীপিকাকে পাওয়া ছিল না মোটেও সহজ। রণবীরের সঙ্গে ব্রেকআপের পর সম্পর্ক থেকে বিশ্বাস হারিয়েছিলেন দীপিকা। তাই এক কথায় না বলে দিয়েছিলেন রণবীর সিং-কে।
47
কয়েকদিনের মধ্যেই প্রস্তাব আসে রামলীলা ছবিতে অভিনয় করার। সেখানেই সেটে একে অন্যকে কাছ থেকে চেনার সুযোগ পান। তৈরি হয় ভালো লাগা। যদিও সংবাদ মাধ্যমকে তা বন্ধুত্ব বলেই জানান দীপিকা।
57
কয়েকদিনের মধ্যে অসুস্থ হয়ে পড়েন রণবীর কাপুর। তিনি সপ্তাহ দুয়ের জন্য ভর্তি হন হাসপাতালে। তখন বেশ কয়েকবার সেখানে যেতে দেখা যায় দীপিকাকে। তারপর থেকেই সম্পর্কের জল ঘোলা শুরু। দীপিকার শ্যুটিং সেটে আসতেন রণবীর।
67
৩৮ তম জন্মদিনে পরিবারের সকলের সঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছিলেন রণবীর। সেখানেও উপস্থিত থাকতে দেখা যায় দীপিকাকে। এরপর তামাসা ছবির প্রমোশনে সারপ্রাইজ পার্টিতে হাজির হন রণবীর। তারপর থেকেই প্রায়সই একই সঙ্গে দেখা যেত এই জুটিকে। এরপর অবশেষে পদ্মাবত ছবির প্রমোশনে সম্পর্কের কথা স্বীকার করে নেন দীপিকা।
77
তারপর থেকেই শুরু হয় ভক্তদের অপেক্ষার পালা। কবে মিলবে বিয়ের সুখবর। অনুষ্কা-কোহলির বিয়ের পরই গুঞ্জণ ওঠে তুঙ্গে। অবশেষে বিয়ে এবং দেখতে দেখতে কেটে গেল এক বছর।
Share this Photo Gallery
click me!
Recommended Photos