ফাটা অন্তর্বাসের বিতর্কিত ছবিতে হট দিশা, ভক্তদের নজরে আটকে অভিনেত্রীর প্রোফাইলে

বিছানায় উষ্ণতা ছড়িয়ে একাধিক পোজ দিয়ে ছবি তুলে সকলের মনে ঝড় তুলেছেন দিশা পাটানি। যাঁর হট লুকে এক কথায় পাগল সকলেই। একের পর এক রথীমহারথিদের নিজের প্রেমের জ্বালে জড়িয়েছেন তিনি। বর্তমানে একাধিক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন দিশা। 

debojyoti AN | Published : Dec 8, 2019 11:20 AM IST

16
ফাটা অন্তর্বাসের বিতর্কিত ছবিতে হট দিশা, ভক্তদের নজরে আটকে অভিনেত্রীর প্রোফাইলে
বলিউডে সেভাবে এখনও পসার জমেনি দিশার। কিন্তু এরি মাঝে ভক্তের সংখ্যা বিপুল। কয়েকটি রয়েছে তাঁর ঝুলিতে। তাতেই বাজিমাত করলেন দিশা।
26
সম্প্রতি একটি অন্তর্বাস সংস্থার সঙ্গে মডেল হিসেবে চুক্তি বদ্ধ হয়েছেন দিশা পাটানি। তাঁদের হয়েই একাধিক ফোটোশ্যুটের লুক শেয়ার করলেন দিশা সোশ্যাল মিডিয়ার পাতায়। মুহুর্তে ভাইরাল সেই ছবি।
36
বিজ্ঞাপনের জন্যই এই ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া। তবে সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠল। অন্তর্বাসের ডিজাইনটি দেখে অনেকেই দিশাকে ট্রোল করলেন সোশ্যাল মিডিয়ায়। ছেঁড়া অন্তর্বাস বলে কট্টাক্ষ করলেন অনেকেই।
46
টাইগারের সঙ্গে ব্রেকআপ হওয়ার পর থেকেই লাইম লাইট থেকে খানিকটা সরে গিয়েছেন দিশা। সম্প্রর্কে থাকাকালিন একাধিক জল্পনায় নাম জড়াত দিশার। তবে এখন সেই সম্পর্ক অতীত।
56
কখনও বিছানায়, কখনও আবার হট লুকে সুইমিং পুলে, দিশার ফিগারেই এখন মগ্ন তাঁর ভক্তরা। তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল হট পোজে।
66
বর্তমানে দিশা সেভাবে শিরোনামে উঠে না এলেও এই বিজ্ঞাপনের ফোটোশ্যুটের জেরে আবারও সকলের নজরের কেন্দ্রে এলেন অভিনেত্রী। তাঁর কেরিয়ার জীবনের শুরুটা ছিল মডেলিং দিয়েই। সেই কথাই যেন আবারও মনে করিয়ে দিলেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos