নয়া লুকে প্রেরণা, মলদ্বীপ থেকে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নায়িকা

কসৌটি জিন্দেগি কে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকা চরিত্র প্রেরণাকে নিয়ে কৌতুহল দর্শক মেন কম ছিল না। একতা কাপুর পরিচালিত সেই ধারাবাহিকের পরবর্তী সিজন শুরু হয়েছে সম্প্রতিই। সেখানেই এবার নয়া লুকে ধরা দিলেন বাজাজ, প্রেরণা, অনুরাগ। প্রেরণার চরিত্রে অভিনয় করছেন এরিকা ফার্নান্ডেজ। টেলিভিশনের পর্দায় থেকে সোশ্যাল মিডিয়ার পাতা, এখন পেরনা জ্বরেই কাবু দর্শক। 

Jayita Chandra | Published : Sep 6, 2019 12:45 PM IST / Updated: Sep 06 2019, 07:32 PM IST

16
নয়া লুকে প্রেরণা, মলদ্বীপ থেকে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নায়িকা
সম্প্রতিই মলদ্বীপে বেড়াতে গেলেন অভিনেত্রীর এরিকা ফার্নান্ডেজ। সেখান থেকেই বেশ কিছু ছবি শেয়ার করলেন তিনি। যা রীতিমত উষ্ণতা ছড়াল নেট দুনিয়ায়।
26
প্রথম থেকেই নিজের চরিত্রের এক বিশেষত্ব তৈরি করেছেন এরিকা। তাঁর পোশাক থেকে শুরু করে তাঁর লুক, বর্তমানে তাই যেন স্টাইল আইকুন হয়ে ধরা দিল পর্দায়।
36
ক্রমেই তাঁর সোশ্যাল পাতার ভক্তের সংখ্যা বেড়ে চলেছে। এবার তাঁর শেয়ার করা ছবিতে যেন তাঁকে ঘিরে দর্শকদের কৌতুহল আরও একটু বেড়ে গেল।
46
সমুদ্র সৈকতে বিকিনি পরে তোলা ছবিতে রীতিমত উষ্ণতা ছড়ালো নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক পোস্টু জুরে নয়া লুকে ধরা দিলেন এরিকা।
56
বর্তমানে কসৌটি জিন্দেগি কে -২ এর কেন্দ্রে থাকা এই নায়িকার উপস্থিতি দর্শকেরা বেজায় উপভোগ করেন। ছোট পর্দার নায়িকাদের মধ্যে এখন এরিকাই যেন সেরা। নিজের স্টাইস স্টেটমেন্টেই এখন বাজিমাত করছেন এরিকা।
66
এরিকার কেরিয়ারের শুরুটা হয় মডেলিং দিয়ে। বর্তমানে তিনি ধারাবাহিকের এক জনপ্রিয় অভিনেত্রী। নিজেকে বড় পর্দায়ও দেখতে চান তিনি, স্পষ্টই জানিয়েছিলেন এক ইন্টাভিউতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos