কে বলবে করিনা এক সন্তানের মা, বেবো-র হট পোজ মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়

তৈমুরের জন্ম হয়েছে তিন বছর আগে। আবারও চেনা ছন্দে হট লুকেই ফিরলেন করিনা কাপুর। অভিনয় জগতে এসেছেন তিনি প্রায় কুড়ি বছর হল। তবুও কোথাও ভাঙেনি শরীর, নজর কাড়া পোজ দিয়ে সকলকে তাক লাগিয়ে এখন করিনা হট। দেখে নেওয়া যাক সেরা কিছু লুক।

debojyoti AN | Published : Dec 14, 2019 12:19 PM IST / Updated: Dec 14 2019, 05:51 PM IST

16
কে বলবে করিনা এক সন্তানের মা, বেবো-র হট পোজ মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়
সম্প্রতি ছবির প্রচারে হট লুকে ধরা দিলেন করিনা কাপুর। সামনেই গুড নিউজ ছবির মুক্তি। সেই ছবির প্রচারেই এখন ব্যস্ত করিনা কাপুর।
26
২০ বছর ধরে তিনি রয়েছেন অভিনয় জগতের সঙ্গে যুক্ত। তারই মাঝে বিয়ে এবং সন্তান। তবুও কোথাও খামতি চোখে পড়ে না করিনার ফিগারে। বরং দিন দিন আরও বেশি জনপ্রিয়তার তুঙ্গে উঠছেন অভিনেত্রী।
36
পোশাক নির্বাচন থেকে শুরু করে স্টাইল স্টাটমেন্ট। দুদিক থেকেই অনবদ্য করিনা। তাঁর লুকেই হাড় মানছেন বর্তমানে থেকে সমকালিন অভিনেত্রীরা।
46
ছবির কাজ, পরিবারের পাশাপাশি করিনা কাপুর ভিষণভাবে নিজের প্রতি যত্নশীল। নিময় করে খাওয়া থেকে শুরু করে কড়া ডায়েটের মধ্যে থাকা, এভাবেই ধরে রেখেছেন নিজের ফিগার।
56
সামনেই তৈমুরের তিন বছরের জন্মদিন। তা নিয়ে এখন একাধিক পরিকল্পনা করিনা কাপুরের। কীভাবে সাজিয়ে তুলবেন পার্টি, কাজের ফাঁছে চলছে জোর তোড়জোড়।
66
পরিবারের সকল সদস্যের সঙ্গে বেশ ঘনিষ্ঠ করিনা। শর্মিলা ঠাকুরের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই কাছের। সম্প্রতি এই কথাা নিজেই জানিয়েছেন শর্মিলা ঠাকুর।
Share this Photo Gallery
click me!
Recommended Photos