বৃহস্পতিবার বি-টাউন সরগরম, ব্যস্ততার মাঝে ফ্রেমবন্দি তারকারা

প্রতিদিনই বি-টাউনের ব্যস্ততা থাকে তুঙ্গে। সকাল থেকে রাত, জুহু চত্বর থেকে এয়ারপোর্ট। বিভিন্ন কাজে প্রতিনিয়ত ছুটছেন তারকারা। কেউ ব্যস্ত ছবির শ্যুটিং-এ, কেউ আবার ব্যস্ত ছবির প্রচারে। তারই মাঝে ক্যামেরার পোজ দিলেন সেলেব্রিটিরা। দেখে নিন তারই কিছু ঝলক। 

debojyoti AN | Published : Dec 12, 2019 1:13 PM IST

17
বৃহস্পতিবার বি-টাউন সরগরম, ব্যস্ততার মাঝে ফ্রেমবন্দি তারকারা
ছবির প্রচারে ব্যস্ত এখন করিনা কাপুর। অধিকাংশ দিনই গুড নিউজ ছবির প্রমোশনে তাঁকে দেখা যাচ্ছে। ছবি মুক্তিতে হাতে রয়েছে মাত্র কয়েকটা দিন। এরই মাঝে প্রচারে এসে হট লুকে বৃহস্পতিবার ধরা দিলেন করিনা কাপুর।
27
গুড নিউজ ছবির প্রচারে দিলজিত ও অক্ষয় কুমার। দুই তারকার সঙ্গে এদিন ছবির প্রচারে উপস্থিত ছিলেন কিয়ারা ও করিনা কাপুর।
37
মালাঙ্গ ছবির শ্যুটিং সেটে হাজির অনিল কাপুর। সকলের সঙ্গেই এদিন কথা বলতে দেখা যায় তাঁকে। কাজের ব্যস্ততা তেমন না থাকায় পোজ দিয়ে ছবিও তোলন তিনি। স্মার্ট লুকে এই ছবিতে নজর কাড়তে চলেছেন অনিল কাপুর।
47
মালাঙ্গ ছবির শ্যুটিং সেটে অনিল কাপুরের সঙ্গে হাজির দিশা পাটানি ও আদিত্য। শ্যুটিং-এর ফাঁকে নিজেদের মধ্যে খানিকটা সময় কাটালেন তাঁরা। আর সেই মুহুর্তই হল ফ্রেমবন্দি। বর্তমানে পুরো দমে চলছে মালাঙ্গ ছবির শ্যুটিং।
57
প্রতিদিন সকালে জিমের উদ্দেশে বাড়ি থেকে বেরিয়ে পড়েন জাহ্নবী কাপুর। বৃহস্পতিবার সকালেও তাঁকে দেখা গেল জিমে যেতে। সেই সময়ই ফ্রেমবন্দি হলেন নায়িকা।
67
জুহুতে বিমানবন্দরে ফ্রেমবন্দি শাহিদ কাপুর। বর্তমানে বেশ কয়েকটি ছবির প্রস্তাব তাঁর হাতে। সেদিকেই এখন নজর দিয়েছেন শাহিদ কাপুর।
77
অ্যাঞ্জেল এক্সপ্রেস-এর একটি অনুষ্ঠানে হাজির হলেন সোনালী । সেখানেই শিশুদের সঙ্গে বেশ খানিকটা সময় কাটালেন সোনালি। সেখানেই ফ্রেমবন্দি হলেন তারকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos