সাদা কালো ক্যানভাসে হট লুক রাইমার, জন্মদিনে রইল অভিনেত্রীর একগুচ্ছ ছবি

টলিউডের এই দুই বোনের সোশ্যাল পেজ যেন পোর্ট ফোলিও সামিল। একের পর এক অনবদ্য ফোটোশ্যুটের নমুমা হামেশাই চোখে পড়ে রিয়া-রাইমার সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখে মুহুর্তে মুগ্ধ ভক্তরা। রঙের ঘণঘটা নয়, সাদা কালোতেই বাজিমাত রাইমার। অভিনেত্রীর জন্মদিনে রইল তেমনই কিছু স্টানিং ছবি ভক্তদের জন্য। 

debojyoti AN | Published : Nov 7, 2019 9:51 AM IST / Updated: Nov 07 2019, 03:22 PM IST

17
সাদা কালো ক্যানভাসে হট লুক রাইমার, জন্মদিনে রইল অভিনেত্রীর একগুচ্ছ ছবি
বড় পর্দায় রাইমার উপস্থিতি স্নিগ্ধ, সুন্দর ও ঘরোয়া হলেও ফোটোশ্যুটে ততটাই খোলামেলা অভিনেত্রীর উপস্থিতি। একাধিক ছবি শেয়ার করে ভক্তদের মধ্যে মাঝে মধ্যেই ঝড় তোলেন রাইমা সেন।
27
রাইমা সেনের কাছে সোশ্যাল মিডিয়ার পাতাই যেন একটি আস্ত পোর্টফোলিও। যার আদ্যপান্ত জুড়ে রয়েছে হাজারও এমন পোজ যা দেখে এক কথায় মুদ্ধ হতে হতে হয়।
37
কেবল রাইমাই নয়, সমান তালে তাঁকে পাল্লা দিয়ে টেক্কা দিয়ে এসেছেন রিয়াও। কালজয়ী ছবিতে কাজ করেও নজর কেড়েছেন দুইবন দর্শকদের। পেয়েছেন জাতীয় পুরষ্কারও।
47
তবে সাবেকি লুকে তিনিই যেন সুচিত্রা সেন। যদি কখনও সুচিত্রা সেনের জীবনী নিয়ে টলিউডে কাজ হয়, তবে তার জন্য কতটা তৈরি রাইমা, তা তাঁর সোশ্যাল পেজের পরতে পরতে নজরে পড়ে।
57
যতটা পর্দায় রাইমা ঘরোয়া ততটাই তিনি সাবলিল সাহসী ফোটোশ্যুটে। খোলামেলা পোশাক থেকে শুরু করে মদ্যপান-ধূমপান, তাঁর প্রফালে একাধিক এমন ছবি মেলে যা এক কথায় সাহসিকতারই পরিচয় দেয়।
67
সম্প্রতি বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত রাইমা। জন্মদিন উপলক্ষ্যে একাধিক শুভেচ্ছাবার্তাও আসতে থাকে বৃহস্পতিবার তাঁর কাছে।
77
বরাবরই রাইমা নিজের জীবন নিয়ে প্রকাশ্যে খুব একটা কথা বলা পছন্দ করেন না। তবে যদি প্রসঙ্গ ওঠে তাঁর পরিবারের তবে এক কথায় অভিনয়ের সমস্ত ক্রেডিট চোখ বন্ধ করে দিয়ে দেন সুচিত্রা সেনের কাঁধে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos