খেলোয়ার থেকে অভিনেত্রী, অনুষ্কার আগে বিরাটের লাভ লাইফে ছিল বিরাট লাইন

এক কথায় যাকে বলে স্বপ্নের রাজপুত্র। ঠিক তেমনটাই পরিস্থিতি হয়েছে ভারতের ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলির। প্রথম থেকেই তাঁর প্রেমে হাবুডুবু খাওয়ার সংখ্যাটা ছিল নেহাতই বেশি। অভিনেত্রী থেকে শুরু করে খেলোয়ার, তালিকা থেকে বাদ পড়েননি কেউই। অবশেষে অনুষ্কার উপস্থিতিতেই ইতি টানলেন লাভগুরু। তবে তাঁর আগে আর কার কার সঙ্গে চুপিসারে ডেটিং সেরেছেন বিরাট কোহলি, তা একবার দেখে নেওয়ার যাক। 

debojyoti AN | Published : Nov 5, 2019 7:19 AM IST

15
খেলোয়ার থেকে অভিনেত্রী, অনুষ্কার আগে বিরাটের লাভ লাইফে ছিল বিরাট লাইন
সর্বপ্রথম বিরাটের সঙ্গে যাঁর নাম জড়িয়েছিল তিনি হলেন সারা জেন ডিয়াস। মিস ইন্ডিয়ার সঙ্গে চুপিসারে বেশ ডেটিং পর্ব চলছিল দুজনের। ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে তাদের সম্পর্ক সামনে আসে। মুম্বইয়ে ফাইনালে খেলার টিকিট সারাকে তিনিই পাঠিয়েছিলেন। তবে কয়েকদিন পরই তাঁদের সম্পর্কে ভাঙন ধরে।
25
বছর ঘুরতে না ঘুরতেই বিরাটের জীবনে আসে তামান্না ভাটিয়া। একটি বিজ্ঞাপনে তাঁরা একই সঙ্গে কাজ করেছিলেন। বাহুবলি খ্যাত এই নায়িকার সঙ্গে বেশ কয়েকদিন সম্পর্কে ছিলেন বিরাট। কিন্তু সেই সম্পর্কের জল বেশি দুর গড়ায়নি। কয়েকদিনের মধ্যেই বিরাটের জীবনে আসেন অন্য প্রেমের গল্প।
35
কয়েকদিনের মধ্যে বিরাট এবং এজাবে লেট। তাঁদের দেখা হয়েছিল একটি পার্টিতে। ব্রাজিলের এই অভিনেত্রী ভারতে এসেছিলেন একটি ছবির প্রমোশনের জন্য। এঁদের সম্পর্ক থাকে প্রায় দেড় বছর। বলিউডে তাঁদের নিয়ে জল্পনাও ছিল বেশ। মাঝে মধ্যে একই সঙ্গে দেখাও যেত তাঁদের। তবে সে সম্পর্কও বেশিদিন টেকেনি।
45
এরপর কোহলির জীবনে আসেন ইংল্যান্ডের ক্রিকেটর ডেনিয়েল। তাদের মধ্যেও বেশ রসায়ন তৈরি হয়েছিল। প্রকাশ্যেই বিরাটকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন ডেনিয়েল ওয়াট। যদিও সে সম্পর্ক টেকেনি বেশিদিন।
55
এরপরই বলিউডে শোনা যায় অনুষ্কাকে নিয়ে জল্পনা। অনুষ্কার সঙ্গে নাকি ডেটিং করছেন কোহলি। প্রকাশ্যে নিজেদের ভালো বন্ধু বলেও পরিচয় দিতেন তাঁরা। যদিও তাঁদের মধ্যে সম্পর্ক থাকে দুবছরের ওপর। ক্রমেই প্রকাশ্যে আসতে থাকে তাঁদের বিয়ের সংবাদ। এবং পরিশেষে অনুষ্কাতেই ইতি টানেন কোহলি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos