সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন নুসরত, মলদ্বীপে ফ্রেমবন্দি অভিনেত্রীর হট পোজ

বি-টাউনে পা রেখেছেন বেশ কয়েক বছর হল, কিন্তু প্রাথমিকভাবে নুসরত বারুচা সেভাবে পসার জমাতে না পারলেও বর্তমানে তিনি হট নায়িকাদেরমধ্যে অন্যতম। একের পর এক মুক্তি পাওয়া ছবিতে প্রশংসিত হয়েছে নায়িকার পর্দায় উপস্থিতি, অভিনয় ও তাঁর হট পোজ। তবে হাতে এখন তেমন কাজের চাপ নেই। ফলে অভিনেত্রী ছুটি কাটাতে পৌঁছে গেলেন মলদ্বীপে। 

debojyoti AN | Published : Dec 16, 2019 6:40 AM IST / Updated: Dec 16 2019, 12:44 PM IST

16
সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন নুসরত, মলদ্বীপে ফ্রেমবন্দি অভিনেত্রীর হট পোজ
চলতি বছরেই মুক্তি পেয়েছে নুসরতের ছবি ড্রিমগার্ল। সেই ছবি বক্স অফিসে ভালোই সারা ফেলেছিল। আয়ুষ্মানের বিপরীতে নজর কেড়েছিলেন নুসরত।
26
পেয়ার কা পঞ্চনামা ছবির মধ্যেই দিয়েই সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন নুসরত। সেখান থেকেই পথ চলা শুরু। এরপর একে একে ছবির প্রস্তাব আসতে শুরু করে তাঁর কাছে।
36
কেরিয়ারের শুরুটা ছিল নুসরতের মডেলিং দিয়ে। ফলে পোজ দেওয়ার বিষয় তিনি সিদ্ধহস্ত। সনু কে টিট কি সুইটি ছবিতে তাঁর উপস্থাপনা স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছিল সকলের।
46
মলদ্বীপ সফরে নুসরত ধরা দিলেন খোলামেলা পোশাকে। সুইমিং পুলে ভাসমান ব্রেকফাস্ট টেবিল। একের পর এক ছবি পোস্ট করার নেট দুনিয়ায় ঝড়।
56
বছরের শেষে খুশ মেজাজে অভিনেত্রী। বর্তমানে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। সেখানেই একাধিক হট পোজে ধরা দিলেন নুসরত।
66
বিকিন পড়া হট পোজ, কোমড়ে ট্যাটু চোখে সানগ্লাস। মলদ্বীপ থেকে শেয়ার করা একাধিক ছবি মুহুর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। ট্রিপ সেরে আবারও তিনি যোগ দেবেন শ্যুটিং ফ্লোরে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos