বস-এর ঘরেই হট পোজ, নেট দুনিয়ায় ঝড় তোলা রেশমি দেশাইকে চিনুন ছবিতে ছবিতে

ধারাবাহিক খ্যাত রেশমি দেশাই-এর জনপ্রিয়তা একপ্রকার তুঙ্গে। প্রতিটি পদক্ষেপেই তাঁর গতিবিধি এখন দর্শকদের নজরে। কারণ তিনি বিগ বস সিজিন ১৩-র হট সদস্য। ধারাবাহিকের মাধ্যমে তিনি নিজেকে ঘরোয়া বধূর বেশে তুলে ধরলেও, তাঁর সোশ্যাল মিডিয়া পোজ বলে অন্য কথা। বর্তমানে বিতর্কে শীর্ষে থাকা এই অভিনেত্রীকে চিনে নিন ছবিতে ছবিতে। 

debojyoti AN | Published : Nov 30, 2019 12:19 PM IST

18
বস-এর ঘরেই হট পোজ, নেট দুনিয়ায় ঝড় তোলা রেশমি দেশাইকে চিনুন ছবিতে ছবিতে
ধারাবাহিকের মধ্যে দিয়েই রেশমি দেশাইয়ের অভিনয় জগতে প্রথম পা রাখা। তারই মাঝে একাধিক বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে।
28
ছোট থেকেই রেশমির স্বপ্ন ছিল অভিনয় জগতে পা রাখা। বড় পর্দায় অভিনয়ের ইচ্ছে থাকলেও, ছোটপর্দাতেই নিজের পরিচিতি তৈরি করেন এই অভিনেত্রী।
38
রেশমির অভিনয় জগতে প্রথম আত্মপ্রকাশ উত্তরণ ধারাবাহিকের মধ্যে দিয়ে। সেখানেই সকলের নজরের কেন্দ্রে ছিলেন তিনি। সেই ধারাবাহিকটিরো জনপ্রিয়তা ছিল তুঙ্গে।
48
এরপর তাঁকে দেখা যায় দিল সে দিল তাক ধারাবাহিকে। সেখানেই যেন এক ভিন্ন লুকে ধরা দিলেন অভিনেত্রী। সুরভির ভুমিকাতে যেভাবে তিনি নিজেকে তুলে ধরেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।
58
বর্তমানে তিনি বিগ বস ১৩-র একজন প্রতিযোগী। সেখানেও সকলকে টেক্কা দিয়ে নিজের টিআরপি বাড়িয়ে রেখেছেন তিনি।
68
রিয়ালিটি শো-এর মধ্যে সর্বাধিক জনপ্রিয় হল বিগ বস। সেখানেই সম্প্রতি ওয়াইল্ড কার্ডে এসেছে রেশমি। তারপর থেকেই যেন নয়া লুক।
78
বদলে গিয়েছে খেলার কৌশল, বদলে গিয়েছে কথার ধরন। দাপটের সঙ্গে এখন রেশমি লক্ষ্যের পথে স্থির। তাঁকে জিততেই হবে খেতাব।
88
এরই মাঝে বিতর্কেও জড়িয়েছেন এই অভিনেত্রী। বসের ঘরেই লিপলকের পরিস্থিতি। মুহুর্তে ভাইরাল হয়েছিল সেই ছবি। যদিও সেই বিতর্ক ভুলে তাঁর ভক্তদের এখন একটাই দাবি, জিততে হবে রেশমিকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos