কীভাবে টলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হলেন জিৎ, জন্মদিনে রইল অজানা-অচেনা জিৎ

কেরিয়ারের শুরুটা সকলের মোটেই মসৃণ হয় না। লাইম লাইটে শুধু আসাই নয়, সঙ্গে নিজেকে সেই জায়গায় ধরে রাখার লড়াইটাও কিছু অংশে কম নয়। এভাবেই টলিউডে নিজের আধিপত্য বিস্তার করেছেন জিৎ। কিন্তু শুরুটা ঠিক কেমন ছিল! অভিনেতার জন্মদিনে রইল সেই সন্ধান...

debojyoti AN | Published : Nov 30, 2019 5:25 AM IST

16
কীভাবে টলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হলেন জিৎ, জন্মদিনে রইল অজানা-অচেনা জিৎ
অভিনয় জগতের আসার ইচ্ছে ছিল জিতের ছোট থেকেই। তাঁর নাম ছিল জিতেন্দ্র। চলচ্চিত্র জগতে পা রাখার পর তা পরিবর্তন করে রাখা হয় জিৎ। বর্তমানে সেই নামেই অভিনেতাকে চেনে সকলে।
26
নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন জিৎ তিনি নাকি প্রকৃত পক্ষেই বকাটে ছিলেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া, ঘুড়তে যাওয়া, এগুলোই ছিল তাঁর পছন্দের তালিকাতে। কিন্তু স্বপ্ন দেখতেন স্টার হওয়ার।
36
এমনই সময় সুযোগ আসে তেলেগু ছবি থেকে। সেখানেই একটি চরিত্র পাঠ পান তিনি। কিন্তু সেখানে সেভাবে পসার না জমায় ফিরে আসতে হয় তাঁকে। এরপরই বাংলা চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি।
46
২০০২ সালে জিৎ অভিনীত ছবি সাথী মুক্তি পায়। সেখানেই বাজিমাত করেছিলেন এই অভিনেতা। একের পর এক হিট ছবি তিনি দিতে থাকেন। তারপর থেকে ফিরে তাঁকাতে হয়নি জিৎকে।
56
জিৎ খুব ভালো ক্যারাম খেলেন। এটি অনেকেরই অজানা। শুধু খেলা নয়, রীতিমত চ্যাম্পিয়নও হয়েছিলেন তিনি। ক্যারাম খেলার জন্য বহু দূর পাড়ি দিতেন জিৎ। তবে বর্তমানে সেই খেলা কেবলই অবসরে সময় কাটানো মাত্র। একের পর এক ছবির কাজ নিয়ে তিনি বেজায় ব্যস্ত।
66
বর্তমানে তিনি টলিউডে সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা। প্রতিটি ছবির ক্ষেত্রেই তিনি যা দাবি করেন তা অনেকেই দিয়ে উঠতে পারেন না বলেই জিতের ছবি তুলনামূলক কম মুক্তি পায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos