প্রতিটি ফ্রেমেই পার্ফেক্ট লুকে রোম্যান্টিক জুটি, পাহাড়ের কোলে একান্তে ছুটি কাটাচ্ছেন বিরুষ্কা

৫ নভেম্বর ৩১তম জন্মদিন পালন করলেন ভারতের ক্রিকেট অভিনায়ক বিরাট কোহলি। সেই উপলক্ষ্যেই ভিড় থেকে থানিক ছুটি নিয়ে পাহাড়ের কোলে পাড়ি দিলেন এই বিরুষ্কা। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে সকলের নজর কাড়লেন তাঁরা। রোম্যান্টিক মুডে পার্ফেক্ট ফ্রেমেই ধরা দিলেন এই জুটি। একের পর এক ছবি ঘিরে ভক্তদের উত্তেজনা তুঙ্গে। 

debojyoti AN | Published : Nov 10, 2019 9:32 AM IST / Updated: Nov 10 2019, 03:10 PM IST

16
প্রতিটি ফ্রেমেই পার্ফেক্ট লুকে রোম্যান্টিক জুটি, পাহাড়ের কোলে একান্তে ছুটি কাটাচ্ছেন বিরুষ্কা
৩১তম জন্মদিনে একান্তেই ছুটি কাটাতে পাহাড়ের কোলে পাড়ি জমিয়েছিলে বিরাট কোহলি। সঙ্গে ছিলেন অনুষ্কা। একাধিক কাজের ব্যস্ততার ফাঁকে খানিকটা নিজেদের জন্য সময় করে নিয়ে ছুটির মেজাজ ধরা দিল এই জুটি।
26
পাহাড়ের কোলে হাতে, একেই বলে পার্ফেক্ট জুটির পার্ফেক্ট ফ্লেম। হিমালয়ের মাঝে বসে রোমান্টিক মুডে ধরা দিলেন এই জুটি।
36
ছুটি কাটাতে ভুটানে পাড়ি দিয়েছিলেন এই জুটি। পাহাড়ের কোলেই প্রার্থনা, নৈশব্দের মাঝে একাকী জুটির কাটানো মুহুর্ত ফ্রেমবন্দী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি।
46
রাজকীয় ট্রিপ নয়, সাধারণভাবেই হোমস্টেতে থেকে উপভোগ করলেন ছুটি। একের পর এক ছবিও শেয়ার করলেন ভক্তদের জন্য।
56
পোজ দিয়ে ছবি তুলেলেন বিরুষ্কা। বেশ কয়েকদিন পর ছুটির মেজাজে বিরুষ্কা। কাজের চাপ, ক্লান্তি, গসিপ থেকে সহস্র মাইল দূরে, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে রোম্যান্টিক মুডেই ধরা দিলেন তাঁরা।
66
ফেরা মাত্রই একজনের মাঠ আর অন্যজনের শ্যুটিং ফ্লোর। কাজের মাঝেই একে অন্যের জন্য সেলিব্রিটি জুটিরা সময় পান বেশ খানিকটা কম। তাই স্পটলাইটের থেকে সরে গিয়েই এমনই এ ভ্যাকেশন ট্রিপে পাড়ি দিলেন বিরুষ্কা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos