নকশিকাঁথা-র শবনম বাস্তবে কেমন, দেখুন মানালির কিছু অদেখা ছবি

অভিনয়ের জগতে হাতেখড়ি হয়েছিল তাঁর বউ কথা কও ধারাবাহিকের মধ্যে দিয়েই। সেখান থেকেই পথ চলা শুরু। মানালির নামই হয়ে যায় মৌরি। কিন্তু সেই মৌরিই এখন ছোট পর্দা থেকে বড় পর্দা একাই কাঁপাচ্ছে। সাধারণ ঘরোয়া মেয়ে শবনম, বাস্তব জীবনে ঠিক কেমন, জেনে নিন ছবিতে ছবিতে।

Jayita Chandra | Published : Sep 7, 2019 1:51 PM IST / Updated: Sep 08 2019, 12:32 AM IST

16
নকশিকাঁথা-র শবনম বাস্তবে কেমন, দেখুন মানালির কিছু অদেখা ছবি
প্রথম থেকেই অভিনয় জগতে পা রাখার ইচ্ছে ছিল মানালীর। ছোট থেকেই লক্ষ্য ছিল অভিনেত্রী হওয়ার। সুযোগ আসা মাত্রই ছক্কা হাকিয়ে ছিলেন তিনি। মৌরি-র পাঠ এক কথা সুপার হিট।
26
জীবন যাপনে কিছুই বদল ঘটেনি তাঁর। বেশি সাজ কখনই পছন্দ করেন না তিনি। সাধারণ লুকেই যেন শবনমের বাজিমাত। মৌরি নিখিলের প্রেমেই মজে ছিলেন দর্শক, তবে সেসব এখন অতীত।
36
টেলিভিশনের পর্দায় থাকাকালিনই প্রেম। গায়ক সপ্তকের সঙ্গে বিয়ের করেন মানালী। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি তাঁর। বিবাহ বিচ্ছেদের পর এখন চুটিয়ে প্রেম করছেন মানালি।
46
বড় পর্দায় হাতে খড়ি হতে সময় লাগেনি বেশি দিন। প্রাক্তন ছবিতে তাঁকে দেখা গিয়েছিল এক গুরুত্বপূর্ণ ভূমিকাতে। বেশি কয়েকটি ছবিতে অভিনয় করেছেন মানালী।
56
বর্তমানে গোত্র ছবি চলছে রমরমিয়ে। সেখানেই বেশ গুরুত্বপূর্ণ পাঠ পায় মানালী। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজও। চলছে শ্যুটিং।
66
সম্প্রতি টেলি সিনে অ্যাওয়ার্ড জিতেছেন মানালী। নক্সিকাঁথা ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos