মানানসই দুলের সন্ধান করছেন! কেনার আগে মিমি-র স্টাইল স্টেটমেন্ট থেকে টিপস নিন

সামনেই পুজো। শপিং শুরু। তবে কবে কী ধরনের পোশাকে নজর কাড়বেন তার সম্পূর্ণ একটা ভিউ যেন চোখের ওপর ভাসা চাই। নইলেই মাটি পুজোর সাজ। ঠিক কোন উপায় সাজিয়ে তুলবেন নিজেকে। পোশাক তো হল। তার সঙ্গে চাই মানানসই দুল। কিন্তু কোনটা ট্রেন্ড আর কোনটা নয়, তা বুঝতেই সময় চলে যায়। এমনই পরিস্থিতি যদি আপনার হয়ে থাকে তবে অতি অবশ্যই নজরে রাখুন মিমি চক্রবর্তীকে। তাঁর প্রোফাইলে চোখ রাখলেই মিলতে পারে সহজ সমাধান। 

 

Jayita Chandra | Published : Aug 26, 2019 12:47 PM IST

16
মানানসই দুলের সন্ধান করছেন! কেনার আগে মিমি-র স্টাইল স্টেটমেন্ট থেকে টিপস নিন
হালকা শাড়ির সঙ্গে যদি গলায় কিছু না পড়ার পরিকল্পনা থাকে তবে দুলটা হতে হবে বিশেষ। সাজের অধিকাংশটাই নির্ভর করবে এই দুলের ওপরই। তাই দুলের দিকে নজর দিন এই ধরনের পোশাকের ক্ষেত্রে।
26
ফর্মাল পোশাকের সঙ্গে, বা পার্টি পোশাকের সঙ্গে একটু অন্য ধরনের মানানসই দুল বেছে নিন। এতে সকলের নজর কাড়বেন অনায়াসেই। বেশ কিছু ডিজাইনার দুলের দোকানে গেলেই চোখে পড়বে এই ধরনের দুল। কারণ সব দুই এই ধরনের পোশাকের সঙ্গে যায় না।
36
সরু লম্বা দুলের ফ্যাশন আবারও ফিরেছে চলতি বছরে। তবে তার ধরণ বেশ খানিকটা গিয়েছে বদলে। বিভিন্ন ধরনের বিভিন্নসাইজের দুল পাওয়া যায়। তারই মধ্যে বেধে নিয়ে একটা আপনার স্টকে রাখতেই পারেন।
46
সাজে যদি নজর কাড়তে হয়, ভারী গহনার সঙ্গেই পড়ে ফেলুন শাড়ি। শাড়ি কিংবা লাহেঙ্গার সঙ্গে মানানসই দুল সঙ্গে থাকতেই পারে একটি ভারী গলার হার।
56
যষ্ঠী কিংবা সপ্তমী, হালকা সাজে সকালবেলা নজর কাড়তে সঙ্গে রাখুন এই ধরনের দুল। চলতি বছরে এই ধরনের দুলেই ট্রেন্ড সেট করে ফেলুন আপনার।
66
যদি পাথর সেটিং দুল পরতে হয় তবে এই ধরনের দুল সঙ্গে রাখতে পারেন। হালকা হলেও তা আপনার সাজকে করে তুলবে অনবদ্য।
Share this Photo Gallery
click me!
Recommended Photos