আরজে থেকে অভিনয়, ঢালিউডে ও টলিউডে অভিনয়ের জাদুতে নজর কাড়ছেন এই নায়িকা

বাংলাদেশের নায়িকা টলিউডে নিজের পরিচিতি গড়েছে বললেই এখন সবার আগে মুখে আসে যেই নামটা তা হল জয়া আহসান। এবার সেই তালিকায় নাম লেখালেন নুসরত ফারিয়া। সম্প্রতিই তাঁর নতুন ছবি বিবাহ অভিযান মুক্তি পেয়েছে। ঢালিউডে একাধিক ছবি মুক্তি পেয়েছে তাঁর। সেখান থেকে পাড়ি দেওয়া টলিউডে। কলকাতার বুকেও নিজের পরিচিতি তৈরি করলেন তিনি রাতারাতি। প্রশংসিতও হয়েছেন তাঁর অভিনয় গুণে। 

Jayita Chandra | Published : Aug 21, 2019 6:48 AM IST / Updated: Aug 21 2019, 01:56 PM IST

17
আরজে থেকে অভিনয়, ঢালিউডে ও টলিউডে অভিনয়ের জাদুতে নজর কাড়ছেন এই নায়িকা
নুসরত ফারিয়ার জন্ম চট্টগ্রামে। সেখানের আর্মি ক্যান্টনমেন্টেই কেটেছে তাঁর ছোটবেলা। ছোট থেকেই তাঁর স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার।
27
কর্মজীবন শুরু করেছিলেন রেডিও জকি হয়েই। সেখান থেকে টিভি চ্যানেলেও অ্যাঙ্কারিং করেছেন বেশ কয়েকবছর। বাংলাদেশে এভাবেই প্রথম তিনি টেলিভিশনের পর্দায় উঠে এসেছিলেন।
37
৩ জনপ্রিয় বাংলাদেশী ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। তাঁর মধ্যে একটি এখনও সম্প্রচারিত হচ্ছে। নাম লেট নাইট কফি।
47
ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় মোট ছয়টি ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রথম ছবি ২০১৫ সালে মুক্তি পেয়েছিল, নাম আশিকী। এই ছবির পরিচালনায় ছিলেন অশোক পতি, আব্দুল আজিজ।
57
তবে টলিউডে তিনি নজর কেড়ে ছিলেন বস ২ ছবির মধ্যে দিয়ে। ডিটেকটিভ ছবিতে তিনি ভাষ্যদান করেও বাংলাদেশে বেজায় প্রশংসিত হয়েছিলেন।
67
এখনও পর্যন্ত তিনি মোট দশটি ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে টলিউডের কোনও ছবি হাতে না থাকায় বাংলাদেশেই রয়েছেন এই নায়িকা। সেখানের বেশ কয়েকটি ছবিতে কাজ করার কথাও প্রকাশ্যে উঠে এসেছে।
77
সম্প্রতিই অঙ্কুশের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। ছবির নাম বিবাহ অভিযান। তাঁর অভিনয়গুণে বেশ প্রশংসিত হয়েছে এই ছবি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos