বিয়ের বাড়ি সরগরম, জুন-সৌরভের রিসেপশনের আসরে টলি-পাড়ার ঢল

অবশেষে পরিণতি পেল দীর্ঘ ১৪ বছরের সম্পর্ক। সৌরভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জুন মালিয়া। পুজোর পরই প্রকাশ্যে এসেছিল জুন মালিয়ার বিয়ের খবর। তখন থেকেই টলি-পাড়ায় নিত্য দিনের জল্পনা ছিল একটাই, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা। অবশেষে শনিবার বিয়ে পর্ব সাড়লেন জুন মালিয়া। 

debojyoti AN | Published : Dec 2, 2019 7:15 AM IST / Updated: Dec 02 2019, 04:29 PM IST

18
বিয়ের বাড়ি সরগরম, জুন-সৌরভের রিসেপশনের আসরে টলি-পাড়ার ঢল
সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে রেজিষ্ট্রি পর্ব সারেন জুন শনিবারই। ৩০ নভেম্বর সন্ধ্যাতেই আইনি মতে বিয়ে করেন তাঁরা। সেই উপলক্ষ্যেই বাড়িতে বসেছিল চাঁদের হাট।
28
শনিবার থেকেই ছিল বিয়ের বাড়ি সরগরম। রেজিষ্ট্রি উপলক্ষ্যে সেইদিনও বাড়িতে হাজির ছিলেন একাধিক টলি-তারকারা। ছোটপর্দা থেকে শুরু করে বড়পর্দা, অতিথির তালিকা থেকে বাদ পরেননি কেউই।
38
বিয়ের মরশুম পড়তেই সাত পাকে বাঁধা পড়লেন জুন। রেজিষ্ট্রির দিন লাল সালওয়ার স্যুট পরণে ছিল জুনের। সৌরভের পরণে ছিল সাদা স্যুট।
48
দীর্ঘদিনের অপেক্ষার পরই চার হাত এক হল। সেই মুহুর্তে সাক্ষী থাকতে রবিবার সন্ধ্যাতেও রিসেপশনের পার্টিতে হাজির ছিলেন টলি তারকারা। এদিন জুনের পরণে ছিল লাল শাড়ি।
58
অতিথিদের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে সকলের নজর কাড়েন এদিন জুন। একাধিক ছবিতেই সৌরভকে পাশে নিয়েই পাউট করলেন অভিনেত্রী।
68
অনুষ্ঠানে সকলের সঙ্গে উপস্থিত ছিলেন রাজ-শুভশ্রীও। একাধিক ছবিও তোলেন তাঁরা। রিসেপশনের দিন উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।
78
এদিন অনুষ্ঠানে মায়ের বিয়ের পার্টিতে মাতল জুনের দুই সন্তানও। শিবেন্দ্র ও শিবাঙ্গিনী। তারাও এদিন মায়ের সঙ্গে পাল্লা দিয়ে নজর কাড়েন সকলের।
88
প্রথম থেকেই জুন মালিয়া জানিয়ে ছিলেন বিশেষ বিলাসিতা নয়, সাধারণভাবেই বিয়ে করবেন তিনি। তাই মাসের শেষ সপ্তাহকে বেছে নিয়েছিলেন জুন। সকলের আশির্বাদ নিয়েই রেজিষ্ট্রি ও রিসেপশন সারলেন অভিনেত্রী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos