জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা সচিন,বিরাটদের

Prantik Deb | Published : Sep 17, 2019 10:48 AM IST / Updated: Sep 17 2019, 04:19 PM IST

15
জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা সচিন,বিরাটদের
প্রধানমন্ত্রীর ৬৯ তম জন্মদিনে গোটা দেশ থেকে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তারকারা। নমোকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রীড়া জগতের তারকারাও। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন সচিন তেন্দুরকার। টুইটে মাস্টার ব্লাস্টের প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি স্বচ্ছ ভারত ও সুস্থ ভারতের পরিকল্পনার জন্য শাধুবাদ জানান।
25
টুইট করে দেশের প্রধানমন্ত্রাীকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। শুভেচ্ছা বার্তায় বিরাট দেশকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য মোদীর সুস্থ জীবন কামনা করেছেন।
35
প্রধানমন্ত্রীকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন দেশের উজ্জ্বল অ্যাথলিট হিমা দাস। মোদীর সঙ্গে নিজের একটি ছবি দিয়ে হিমা নরেন্দ্র মোদীর সুস্থ জীবনের কামনা করেছেন।
45
ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। গব্বর নিজের টুইটে লিখেছেন, ‘আমাদেরে দেশকে অনেক অনেক উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন মোদি জি।’
55
প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বক্সার বিজন্দর সিং। দেশের নানান প্রান্ত থেকে আরও অনেক ক্রীড়াবিদ জন্মদিনে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন। ৬৯ তম জন্মদিনে মোদি আছেন নিজের রাজ্য গুজরাতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos