শরীরচর্চায় একে অন্যকে টেক্কা, ফিটনেস ফান্ডায় এগিয়ে কোন বলিউড অভিনেত্রী

শরীরচর্চার ছবি হামেসাই শেয়ার করে থাকেন বিভিন্ন অভিনেত্রীরা। সে বলিউড হোক কিংবা টলিউড। প্রায়শই নিজেদের ফিটনেসের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতে পছন্দ করেন তারকারা। তা দেখে রীতিমত অনুপ্রাণিত হন ভক্তরা। এবার তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরেই যেন শুরু হল এক নয়া প্রতিযোগিতা। একে অন্যকে টেক্কা দিয়ে ছবি শেয়ার করা একাধিক ছবিতে ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা। দেখে নিন আপনার নজরে সেরা কে...

Jayita Chandra | Published : Sep 16, 2019 2:53 PM IST

18
শরীরচর্চায় একে অন্যকে টেক্কা, ফিটনেস ফান্ডায় এগিয়ে কোন বলিউড অভিনেত্রী
মালাইকা আরোরা নিজের শরীর নিয়ে বরাবরই একটু বেশি সচেতন। নিজের ডায়েট থেকে শুরু করে, ফিটনেস, কখনও খামতি রাখেন না তিনি। হাজারও ব্যস্ততার মধ্যেও নিজেকে ধরে রাখার প্রতি নজর এড়ান না তিনি।
28
দীপিকা পাড়ুকোন নিজের সোশ্যাল পেজে প্রায়শই শেয়ার করেন নিজের শরীরচর্চার ছবি। বর্তমানে তিনি ব্যস্ত নতুন ছবির কাজ নিয়ে। তারই ফাঁকে নিজের শরীরচর্চার দিকে কড়া নজর দিয়েছেন নায়িকা।
38
জ্যাকলিনের এই মুহুর্তে বিটাউনে চাহিদা তুঙ্গে। ভক্তদের মধ্যে অধিকাংশই এখন এক কথায় মুগ্ধ জ্যাকলিনের আইটেম নাচে। এরই মধ্যে নিজের শরীর ধরে রাখতে কতটা ততপর তিনি, তারই একঝলক মিলল সোশ্যাল মিডিয়ার পাতায়।
48
মাঝে মধ্যেই নিজের ফিটনেসের ছবি শেয়ার করেন করিনা কাপুর। সঙ্গে থাকে ছোট্ট তৈমুর। কয়েকদিন আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন নায়িকা, যেখানে দেখা গিয়েছিল ট্রেড মিলে দৌড়াচ্ছেন করিনা, পাশে বসে তৈমুর।
58
ফিটনেস টিপস, মডেলিং, থেকে রিয়ালিটি শো, সানি লিওয়ন এখন একাই একশো। সেই ঝল নজরে এল সোশ্যাল মিডিয়াতেও। নিজের ফিটনেস নিয়ে একাধিক পোস্ট করে ভক্তদের নজর কেড়েছেন সানি লিওয়ন।
68
এখনও সুস্মিতা সেনের জাদুতে কাবু দর্শক। নিজের শরীর ধরে রাখার জন্য রীতিমত চর্চা করেন অভিনেত্রী। এখন তাঁর সঙ্গ দিচ্ছেন তাঁরই বহু চর্চিত বন্ধু। ।
78
শিল্পা শেট্টি এখন এক কথায় ফিটনেস গুরু। নিজেকে আদ্যপান্ত মেন্টেইন করে ভক্তদেরও অনুপ্রাণিত করছেন তিনি। সম্প্রতিই খুলেছেন নিজের ফিটনেস টিপস-এর অ্যাপও।
88
সোনাল বলিউডের এক পরিচিত বহু চর্চিত নাম। নিজের ফিগার ধরে রাখতে ফিটনেস ফান্ডায় নাম লিখিয়েছেন তিনিও। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন সেই ছবি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos