সুইমিং পুল থেকে সমুদ্র সৈকত, হট পোজে উষ্ণতা ছড়াচ্ছেন টলিউড অভিনেত্রী

টলিউড থেকে সদ্য বলিউডে পাড়ি দিয়েছেন বাংলার কন্যা ত্রিধা চৌধুরী। একের পর এক ধারাবাহিক, ছবিতে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন তিনি। প্রথম থেকেই জনপ্রিয়তা ছিল তাঁর তুঙ্গে। এক কথায় বলতে গেলে নিজের অভিনয় গুণে সকলকে মাতিয়ে রেখেছিলেন প্রথম থেকেই। বেশিদিন ইন্ডাস্ট্রিতে পা না রাখলেও শুরুতেই যে তিনি বাজিমাত করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। 

debojyoti AN | Published : Nov 27, 2019 10:58 AM IST

16
সুইমিং পুল থেকে সমুদ্র সৈকত, হট পোজে উষ্ণতা ছড়াচ্ছেন টলিউড অভিনেত্রী
মডেলিং থেকে কেরিয়ার জীবন শুরু করেছিলেন ত্রিধা। প্রথম থেকেই ছিল তাঁর অভিনয় জগতে প্রবেশ করার ইচ্ছে। নিজেকে সম্পূর্ণরূপে তৈরি করার পরই পা রেখেছিলেন তিনি টলিউডে।
26
বেশ কয়েকটি ধারাবাহিকের পর তিনি শুরু করেন ছবিতে কাজ করা। সেখান থেকেই একের পর এক ছবি প্রস্তাবও পান তিনি। তবে বেশ কিছুদিন ধরেই বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁকে আর দেখা যাচ্ছে না।
36
বাংলা ইন্ডাস্ট্রি থেকে এখন তিনি পাড়ি দিয়েছেন বলিউডে। সেখানেই এখন নিজের কেরিয়ার গুছিয়ে তোলার দিকে দিয়েছেন কড়া নজর। কাজের ফাঁকে অবসরে ঘুরতে বেশ পছন্দ করেন তিনি।
46
সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষ্যে বেড়িয়ে পড়েছিলেন ত্রিধা। সেখান থেকেই একাধিক ছবি পোস্ট করে সকলের নজর কাড়েন ত্রিধা। এমনিতেই ত্রিধার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সংখ্যা বিপুল। তবে এই ছবি পোস্ট করার তা সেই সংখ্যাকে দ্বিগুণ করে তুলল।
56
সমুদ্র সৈকত থেকে শুরু করে সুইমিংপুল, একাধিক জায়গা থেকে হট লুকে ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। যা মুহুর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়।
66
মডেলিং-কেও নিজের কেরিয়ার হিসেবে দেখার কারণে ত্রিধার প্রতিটি পোস্টেই থাকে অনবদ্য পোজ। সেই জাদুতেই কাবু ভক্তরা। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন ত্রিধা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos