কৌশল-এর বিয়ে ২০২০-তে, বলিউডের কোন নায়িকাতে অবশেষে মজলেন ভিকি, জল্পনা তুঙ্গে

বিয়ের সানাই বাজল বলে। বিটাউনে এখন এমনই গুঞ্জন তুঙ্গে।  সেই তালিকায় প্রথমেই রয়েছেন রণবীর-আলিয়া। এবার পালা ভিকি কৌশলের। শোনা যাচ্ছে শীঘ্রই নাকি বিয়ে পর্ব সাড়তে চলেছেন তিনি। তবে পাত্রটি কে...জেনে নিন ছবিতে ছবিতে।

debojyoti AN | Published : Nov 26, 2019 6:23 AM IST / Updated: Nov 26 2019, 11:54 AM IST

16
কৌশল-এর বিয়ে ২০২০-তে, বলিউডের কোন নায়িকাতে অবশেষে মজলেন ভিকি, জল্পনা তুঙ্গে
বলিউডে ভিকি পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। তারই মাঝে নিজের অভিনয়গুণে ও পর্দায়র উপস্থিতিতে বাজিমাত করলেন অভিনেতা। মডেলিং হোক কিংবা সিনেমা, এক কথায় তিনিই এখন হিট।
26
৪ বছরের ফিল্মি কেরিয়ারে ক্রমেই উর্দ্ধমুখী ছিল তাঁর গ্রাফ। মোট ১২টি ছবিতে এখনও পর্যন্ত অভিনয় করেছেন তিনি। প্রথম ছবি ছিল 'গ্য়াং অফ ওয়াশিপুর'। কিন্তু, সেই ছবিতে সেভাবে নজরে পড়েননি তিনি। 'মাসান' ছবিটি তাঁর অভিনয় ক্ষমতাকে সামনে নিয়ে আসে। এরপর বিভিন্ন ছোটখাটো ওয়েব সিরিজ ও অ্যাড ফিল্মে কাজ করছিলেনয। 'সঞ্জু' ছবিটি তাঁকে কেরিয়ারে ব্রেক থ্রু এনে দেয়।
36
এরই মাঝে একাধিক অভিনেত্রী সঙ্গে নাম জড়াতে দেখা যায় ভিকির। কিন্তু তাঁর পছন্দের তালিকায় এখন একজনেরই নাম। তাঁকেই এবার বিয়ে করতে চলেছেন ভিকি। জল্পনা তুঙ্গে।
46
বেশ কিছু দিন ধরেই ক্যাটের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ভিকি। সেই সম্পর্ক নিয়ে একাধিক জল্পনাও শোনা যায়। মাঝে বেশ কিছুদিন তাঁদের নিয়ে প্রকাশ্যে কোনও খবর না রটলেও অবশেষে খোলসা হয় তাঁদের ডেটিং এর কথা।
56
বর্তমানে বিটাউনে কান পাতলেই শোনা যায় আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তা নিয়ে একাধিক খবর এখন ঘুরে বেড়াচ্ছে বি-টাউনে।
66
প্রকাশ্যে এই বিষয় জুটি কিছু না জানালেও তাঁদের একই সঙ্গে এখন দেখা যাচ্ছে বিভিন্ন জায়গায়। তাঁর পাঁচতারা রেস্তোরাই হোক কিংবা কোনও অনুষ্ঠান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos