হট এষার পর্দার পেছনে গল্পটা শুনলে অবাক হবেন, জন্মদিনে প্রকাশ্যে গোপন রহস্য

বলিউড অভিনেত্রী এষা গুপ্তাকে ভক্তরা এক প্রকার চোখে হারায়। তাঁর চলন বলন থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট। এক প্রকার হট লুকেই ধরা দিয়ে থাকেনই অভিনেত্রী। ফলে তাঁর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। প্রথম থেকেই নিজেকে অভিনেত্রী হট লুকেই তুলে ধরতে পছন্দ করেন। তবে তাঁর জীবন ঘিরে রয়েছে একাধিক রহস্য। জন্মদিনে রইল সেই অচেনা-অজানা এষার গল্প।

debojyoti AN | Published : Nov 28, 2019 9:35 AM IST / Updated: Nov 28 2019, 03:06 PM IST

16
হট এষার পর্দার পেছনে গল্পটা শুনলে অবাক হবেন, জন্মদিনে প্রকাশ্যে গোপন রহস্য
প্রথম থেকেই অভিনয় জগতের প্রতি টান ছিল এষার। দিল্লিতেই তাঁর বেড়ে ওঠা। কেরিয়ার জীবনের শুরুটা হয়েছিল তাঁর মডেলিং-এর মধ্যে দিয়েই। সেখান থেকেই শুরু পথ চলা।
26
প্রথম বলিউডে পা রাখা ইমরান হাসমির বিপরীতে। ছবির নাম জন্নত ২, সেই ছবিতেই প্রথম হট লুকে ধরা দিয়েছিলেন এই অভিনেত্রী। এবং ছবিটিও ছিল বক্স অফিসে হিট।
36
এষা গুপ্তার জীবনে প্রেম এসেছে বহুবার। তবে তাঁরে মনে কথা শুনলে অবাক হবেন। বর্তমানে ডিজাইনার নিখিল থাম্পির সঙ্গে চুটিয়ে প্রেম করলেও তাঁর মনের কোণে রয়েছে কেবলই হৃত্বিকের জায়গা। সে কথা আজও গোপনে।
46
নিজের পেয়ের সঙ্গেই অবসরে সময় কাটাতে পছন্দ করেন এষা। বাকি সময়টা এখন কাটে শ্যুটিং সেটেই। ছবির প্রস্তাবও রয়েছে বেশ কয়েকটি। ইতিমধ্যেই এগারোটি ছবিতে তিনি অভিনয় করে ফেলেছন।
56
খেলাধূলা খুব পছন্দ করতেন এষা। ছোটবেলায় স্কুলে ফুটবল টিমের হয়ে খেলতেনও তিনি। পরবর্তীতে ন্যাট জিও-র হয়েও সঞ্চালনা করতে দেখা গিয়েছে তাঁকে। টিভিতে সেটাই তাঁর প্রথম কাজ।
66
সোশ্যাল মিডিয়ায় বিস্তর তাঁর ভক্তের সংখ্যা। বর্তমানে তাঁর ভক্তের সংখ্যা ওক মিলিয়ন ছাপিয়েছে। তাঁর হট পোস্টে তা ক্রমেই বেড়ে চলেছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos