মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ শাবানা, রাত পোহাতেই বাড়িতে বি-টাউনের ঢল

শুক্রবার প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত অভিনেত্রী শওকত কইফি। বেশ কয়েকদিন ধরেই তিনি বার্ধক্য জণিত কারনে অসুস্থ ছিল। চলছিল চিকিৎসাও। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। শেষ একামাসে একাধিকবার তিনি অসুস্থ হন। পরিস্থিতি গুরুতর হলে তাঁকে মুম্বইয়ের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয় বলে পরিবারের পক্ষ থেকে এদিন জানানো হয়েছে। শনিবার সেই উপলক্ষ্যেই শাবানার বাড়িতে ভিড় জমালেন তারকারা। 

debojyoti AN | Published : Nov 23, 2019 12:01 PM IST

19
মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ শাবানা, রাত পোহাতেই বাড়িতে বি-টাউনের ঢল
খবর পাওয়া মাত্রই বি-টাইনের ঢল নামে শাবানা আজমির বাড়িতে। একের পর এক তারকাদের সমাবেশ ঘটতে থাকে। শনিবার ভোর থেকেই তারকাদের আনাগোনা শুরু হয়।
29
খবর পেয়ে অসুস্থতার মধ্যেই অমিতাভ বচ্চন এসে হাজির হন শাবানার সঙ্গে দেখা করতে। এদিন বেশ কিছুক্ষণ তাঁর বাড়িতে ছিলেন বিগ বি।
39
শাবানা আজমির বাড়িতে শনিবার সকালে এসে উপস্থিত হন উর্মিলা মাতুনকর। সঙ্গে ছিলেন আরও বলিউড তারকারা। সকলের সঙ্গেই এদিন যথা সাধ্য কথা বলেন শাবানা।
49
বলিউড তারকাদের মধ্যে এদিন উপস্থিত ছিলেন ঋষি কাপুরও। সকলের সঙ্গে হাজির হন তিনি। গাড়ি থেকে নেমে সোজা পৌঁচ্ছে যান শাবানার কাছে। পরিচিতদের সঙ্গে দেখা সাক্ষাৎও করেন এদিন তিনি।
59
শুক্রবার রাতেই মৃত্যু ঘটে শওকত কাইফির। খবর মুহুর্তে ছড়িয়ে পড়ে বি-টাউনে। তড়িঘড়ি শাবানার পাএশ এসে দাঁড়ান তারকারা।
69
অভয় দেওয়লও এদিন শাবানা আজমির সঙ্গে দেখা করতে আসেন। সঙ্গে শনিবার সকালে হাজির হন আরও তারকারা।
79
স্বাস্থ্যের অবস্থার অবনতি ঘটার ফলে শওকত কইফকে আইসিইউ-তে দেওয়া হয়েছিল সপ্তাহ খানিক আগে।
89
হাসপাতালে থাকতে না চাওয়ার জন্যই শওকতকে শেষ কয়েকদিন বাড়িতে এনে রাখা হয়। কিন্তু দুদিন কাটতে না কাটতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শাবানা আজমির মা।
99
সাদা শাড়ি পড়ে সকলের সঙ্গে দেখা করেন। মানসিকভাবে ভেঙে পড়লেও সকলের সঙ্গে কথা বলেন এদিন তিনি। মাঝে মধ্যে ভেঙেও পড়েন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos