৪৩-এও হার মানালেন সুস্মিতা, বন্ধুর সঙ্গে মলদ্বীপে তোলা ছবি ভাইরাল নেট দুনিয়ায়

সম্প্রতি সপরিবারে মলদ্বীপ পাড়ি দিলেন সুস্মিতা সেন। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করলেন ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায়। কখনও একা বিচে হেঁটে, কখনও আবার বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়। এই ট্রিপে সুস্মিতাকে নিয়ে বেজায় মাতলেন তাঁর বন্ধু রোহমন শল। তাঁদের শেয়ার করা ছবিতেই উষ্ণতা ছড়ালো নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Sep 19, 2019 6:06 AM IST

16
৪৩-এও হার মানালেন সুস্মিতা, বন্ধুর সঙ্গে মলদ্বীপে তোলা ছবি ভাইরাল নেট দুনিয়ায়
বেশ কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় একটাই খবর ছড়িয়ে পড়েছে, তা হল সুস্মিতা-রোহমনের প্রেমকাহিনি। সন্তানদের সামনেই বন্ধুকে আলিঙ্গন করে ছবি শেয়ার করার নেটিজেনদের তোপের মুখেও পড়েছিলেন সুস্মিতা।
26
মলদ্বীপে গিয়ে বেশ কিছুটা সময় বন্ধুর সঙ্গে একান্তে কাটান সুস্মিতা। সেই ছবি শেয়ারও করেন নিজের সোশ্যাল পেজে। যা ভাইরাল হয় রাতারাতি। এখনও নিজেকে যেভাবে ধরে রেখেছেন এই বলিউড সুন্দরী, তাতে এই ছবি নিঃসন্দেহে নজর কাড়ে।
36
মলদ্বীপে হট পোজ দিয়ে একাধিক ছবি তুললেন সুস্মিতা। বর্তমানে বয়স তাঁর ৪৩ বছর। তবুও বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যামেরা বন্দি সুস্মিতা সেনের প্রেমকাহিনি।
46
তবে তিনি একা নন, সঙ্গে পাড়ি দিয়েছে তাঁর দুই কন্যাও। তাঁদের সঙ্গে যোগা করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুস্মিতা। সেখানেও সেরা তিনি।
56
শরীর নিয়ে বরাবরই সচেতন সুস্মিতা সেন। নিজের ফিগার ধরে রাখতে প্রতিনিয়ত নিজেকে বেঁধে রাখেন কড়া ডায়েটের মধ্যে। প্রতি মুহুর্তে নিয়ম মেনে শরীরচর্চা, খাওয়া দাওয়া করে থাকেন সুস্মিতা।
66
তবে সোশ্যাল মিডিয়ার পাতা জুরে তাঁর ও রহমানের একাধিক ছবি ভাইরালও হল নেট দুনিয়ায়। বর্তমানে বিটাউনের চর্চিত জুটির মধ্যে অন্যতম নাম সুস্মিতা-রোহমান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos