বিবাহ অভিযানে ২ বছর বিরুষ্কার, স্মৃতি উষ্কে আবেগঘন পোস্ট বিরাট-অনুষ্কার

দেখতে দেখতে কেটে গেল দু বছর। ২০১৭ সালের ১১ ডিসেম্বর গাঁটছড়া বেঁধে ছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। একে অন্যকে ঘিরে এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দুই সেলিব্রিটি। 

debojyoti AN | Published : Dec 11, 2019 12:06 PM IST / Updated: Dec 11 2019, 05:38 PM IST

16
বিবাহ অভিযানে ২ বছর বিরুষ্কার, স্মৃতি উষ্কে আবেগঘন পোস্ট বিরাট-অনুষ্কার
বিরাটের জীবনের প্রম কাহিনিও বিরাট। একের পর এক সম্পর্কে যুক্ত হয়েছিলেন এই তারকা। অবশেষে অনুষ্কাতে এসে ইতিটানলেন তিনি।
26
দীর্ঘদিন ধরে এই সম্পর্ক থাকলেও প্রকাশ্যে নিজেদের বিষয় কোনও কথাই জানাননি বিরুষ্কা। যদিও যত্রতত্র দেখা যেত এই দুই তারকাকে। তবে বেশি দিন চাপা থাকেনি তাঁদের এই গোপন প্রেম।
36
খবর প্রকাশ্যে আসার কিছুদিনের মধ্যেই তাঁরা জানান, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে থেকেই যাত্রা শুরু এই জুটির। একই সঙ্গে কখনও বি-টাউন পার্টিতে, কখনও আবার খেলার মাঠে ফ্রেমবন্দি।
46
কয়েকদিন আগেই বিরাট কোহলির জন্মদিন উপলক্ষ্যে ভুটান ট্রিপে গিয়েছিলেন বিরুষ্কা। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।
56
দ্বিতীয় বিবাহ বার্ষিকিতে বিরাচ অনুষ্কার উদ্দেশে লেখেন, জীবনে ভালবাসা ছাড়া আর কিছুই নেই। ঈশ্বর সারা জীবন কাটানোর জন্য এমন একজনকে পাঠিয়েছেন আশির্বাদ হিসেবে পাঠিয়েছেন, যা প্রতিটা দিন কৃতজ্ঞতাবোধ জাগিয়ে তোলে।
66
একইভাবে স্বামীর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনুষ্কা, লিখলেন, ভালোবাসা কেবলই একটি অনুভুতি নয়, তার থেকে অনেক বেশি কিছু। আমি ভাগ্যবান যে এমন একজনকে আমি পেয়েছি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos