বেরিয়ে রয়েছে সুডৌল স্তনের অর্ধেক, বুকের মাঝখান দিয়ে শাড়ির আঁচল টেনে হট পোজ মধুমিতা

পুজো প্রায় দোরগোড়ায় চলে এসেছে। কাশফুল থেকে সাদা মেঘ  ইতিমধ্যেই জানান দিচ্ছে উমা ফিরছে নিজের ঘরে। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে।পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন মধুমিতা সরকার। এবার পুজোর আগেই  নয়া ফোটোশ্যুটে ঝড় তুললেন টলি অভিনেত্রী মধুমিতা। পুজোর যে কোনও দিন শিফন শাড়ি পরতে চাইলে অনায়াসেই ট্রাই করতে পারেন মধুমিতার এই ফ্যাশন স্টেটমেন্ট।

Riya Das | Published : Sep 22, 2022 8:36 AM IST

110
 বেরিয়ে রয়েছে সুডৌল স্তনের অর্ধেক, বুকের মাঝখান দিয়ে শাড়ির আঁচল টেনে হট পোজ মধুমিতা

মধুমিতার স্টাইল স্টেটমেন্ট নিয়ে চর্চাও কম হয় না। শাড়ি হোক কিংবা পশ্চিমী ড্রেস, ওয়েস্টার্ন হোক কিংবা বিকিনি, সবেতেই নিজের সৌন্দর্যকে ফ্লন্টস করেন মধুমিতা সরকার। অভিনেত্রীকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।

210

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ শেয়ার করেছেন মধুমিতা সরকার । যা পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ঝড়ের গতিতে ছবি দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়।  সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিয়েছেন সোহিনী সরকার। 

310

পরনে গাঢ় নীল রঙের শিফনের শাড়ি, সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ, কানে বড় ঝুমকো, হাতে আংটি, কপালে টিপ পরে ছবিতে পোজ দিয়েছেন  মধুমিতা সরকার। বেরিয়ে রয়েছে সুডৌল স্তনের অর্ধেক, বুকের মাঝখান দিয়ে শাড়ির আঁচল টেনে হট পোজ  দিয়েছেন মধুমিতা । ছবি পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

410


পাড় বসানো নীল রঙের শাড়ির সঙ্গে গলায় মোটা নেকলেস ও হাতে ব্যাঙ্গেলস পরেছেন মধুমিতা। কাজল কালো চোখের ইশারায় রাতের ঘুম উড়েছে ভক্তদের।  লাস্যে ভরা শরীরে যৌবন যেন উপচে পড়ছে। মধুমিতার এই ছবি নেটদুনিয়ার হটকেক।

510

কখনও দাঁড়িয়ে , কখন জানলার কাঁচ দিয়ে বাইরের প্রকৃতির দিকে তাকিয়ে, কখনও আবার লাজুক হয়ে ছবিতে ক্লিক করেছেন মধুমিতা। একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন মধুমিতা সরকার।

610

টলি অভিনেত্রীর ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ প্রশংসা করেছেন কেউ আবার পরামর্শ দিয়েছেন।  কমেন্টে ভক্তরা কেউ বলছেন 'অসাধারণ সুন্দর লাগছে', তো কেউ বলছেন 'কানের দুল ও গলার হারটা ভীষণ সুন্দর'। আবার কেউ বলেছেন 'ঠোঁট ফাটছে বোরোলিন লাগান'। একাধিক কমেন্টের কোনও মন্তব্যই করেননি মধুমিতা।

710

 স্পেশ্যাল ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। বঙ্গনারীর বেশে নিজেকে সাজিয়েছেন মধুমিতী।  শাড়ি, গয়নাতে যেন অপরূপা নায়িকা। কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন ছোটপর্দার পাখি । বঙ্গনারী লুকে বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের। 

810


পুজোতে যারা শাড়ি পরবেন বলে মনে করছেন কিন্তু কী পরবেন বুঝতে পারছেন না, এবং শাড়ির সঙ্গে কী জুয়েলারিতেসাজবেন এখনও বুঝে উঠতে পারছেন না তারা অনায়াসেই ট্রাই করতে পারেন মধুমিতার এই লুক।

910

 

গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেকে গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা।টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বাংলা ছেড়ে দক্ষিণের ছবিতে হাতেখড়ি হতে চলেছে মধুমিতার। টলিপাড়ার মিষ্টি মেয়ে পাখি এবার উড়ে যাবেন দক্ষিণে। এই মুহূর্তে দম ফেলার মোটেই সময় নেই মধুমিতার। হাতে একগুচ্ছ কাজ রয়েছে। সেই সঙ্গে বড়পর্দায় রয়েছে একাধিক কাজ।

1010

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দক্ষিণী ছবিতে হাতেখড়ি হতে চলেছে মধুমিতার। ছবিতে দক্ষিণের জনপ্রিয় নায়কের বিপরীতেই তাকে দেখা যাবে। বর্তমানে একগুচ্ছ গুরু দায়িত্বও রয়েছে তার কাধে। যেমন নতুন ভাষার সঙ্গে পরিচয় করতে হচ্ছে তেমনই শুটিংয়ের ফাঁকে নয়া ভাষা রপ্ত করতে হচ্ছে নায়িকাকে।  ইতিমধ্যে কিছু অংশের শুটিংও করে ফেলেছেন। যদি নতুন ছবি নিয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos