নিয়মিত এই ৭ খাবার খেলেই দ্বিগুন বাড়বে যৌনক্ষমতা, বয়স বাড়লেও সঙ্গম হবে দীর্ঘস্থায়ী

যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে । তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে। অনেকেই পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চান। কিন্তু বয়স বাড়লে যৌন ক্ষমতা কমতে থাকে। কিন্তু এমন কিছু খাবার রয়েছে যা নিয়মিত খেলে বয়স বাড়লেও যৌনক্ষমতা কমবে না বরং বাড়বে। যৌনচাহিদা বাড়াতে এবং দাম্পত্যকে উষ্ণ করে তুলতে প্রতিদিন পাতে রাখুন এই খাবারগুলি।
 

Riya Das | Published : Aug 5, 2021 8:35 AM IST

17
নিয়মিত এই ৭ খাবার খেলেই দ্বিগুন বাড়বে যৌনক্ষমতা, বয়স বাড়লেও সঙ্গম হবে দীর্ঘস্থায়ী
বেদানা: শীতকালই নয়, সারাবছরই বাজারে পাওয়া যায় বেদানা। নারী কিংবা পুরুষ শরীরের চাহিদা বাড়াতে প্রতিদিন পাতে রাখুন বেদানা। ডালিম টেস্টোস্টেরন বাড়াতে সাহায্য করে।
27
কাজুবাদাম : কাজুবাদাম অনেকেই সকালবেলা খেয়ে থাকেন। পুষ্টিগুণে ভরপুর কাজুবাদামে রয়েছে শর্করা, আমিষ, চর্বি, ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, লৌহ, ফরফরাস ও ভিটামিন। প্রতিদিনের খাবারে কাজুবাদাম খেলে যৌনশক্তি বাড়ে পাশাপাশি প্রজনন ক্ষমতাও বাড়িয়ে তোলে।
37

pomegranate skin care

47
ন্যাশপাতি : যৌনক্ষমতা বাড়াতে দারুণ কাজ করে ন্যাশপাতি। নিয়মিত ন্যাশপাতি খেলে মস্তিষ্কে উদ্দীপনার সৃষ্টি হয়। যা শরীরে যৌনক্ষমতা বাড়িয়ে তুলতে সাহায্য করে। নিয়মিত ন্যাশপতি খেলে হার্ট ভাল থাকে এছাড়াও ন্যাশপতি শরীরের রক্ত চলাচল বৃদ্ধি করতে সক্ষম।
57
স্ট্রবেরি : স্ট্রবেরির মধ্যে ফলিক অ্যাসিড ও ভিটামিন বি-এর রয়েছে, যা নারীদের বন্ধ্যাত্ব কমাতে সক্ষম পাশপাশি পুরুষের যৌনক্ষমতাও বাড়িয়ে তুলতে সহায়ক ভুমিকা পালন করে।
67
সামুদ্রিক মাছ : সামুদ্রিক মাছের মধ্যে জিঙ্ক থাকে যা শরীরে উদ্দীপনা বাড়িয়ে তোলে। এছাড়াও ওমেগা-থ্রি যা হার্ট ভাল রাখতে সহায়তা করে। নিয়মিত সামুদ্রিক মাছ খেলে শরীরের রক্ত চলাচল ভাল হয় তেমনই হরমোনও বৃদ্ধি পায়। এর ফলে যৌনক্ষমতা বৃদ্ধি হয়।
77
সবুজ শাকসব্জি : সবুজ শাকসব্জিতে খনিজ এবং প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্টে রয়েছে। যা যৌন স্বাস্থ্যের জন্য খুবই উপকারি। তবে শুধু যৌনতাতেই নয়, চোখ ও শরীরের জন্য দারুণ কাজ করে সবুজ শাকসব্জি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos