চরম সঙ্গমের সুখ পেতে কোন চেহারার পুরুষদের কাছে চান মেয়েরা, জানাল গবেষণা

বাড়িতে বসে থাকতে থাকতে মোটা হয়ে যাচ্ছেন। মোটা হওয়া মানেই শরীরে হাজারো রোগের বাসা। ছিপছিপে মেদহীন চেহারার জন্য যা যা করণীয় সবই শুরু করেছেন। কিন্তু এটা জানেন কি রোগা হবার ফলে যৌন জীবনে কতটা ক্ষতি হতে পারে আপনার। অনেকেই  ভাবছেন রোগা কিংবা মোটার সঙ্গে যৌনতার কী সম্পর্ক রয়েছে। সম্প্রতি এমন এক সমীক্ষা প্রকাশ্যে এসেছে,যা শুনলে আপনার চক্ষু চড়কগাছ হয়েছে।  যেখানে দেখা গেছে, রোগা চেহারার নয়, বরং তার চাইতে মোটা চেহারার পুরুষকে বিছানায় অনেক বেশি পছন্দ করে মেয়েরা। জানুন বিশদে।

Riya Das | Published : May 31, 2021 8:59 AM IST

17
চরম সঙ্গমের সুখ পেতে কোন চেহারার পুরুষদের কাছে চান মেয়েরা, জানাল গবেষণা

রোগা কিংবা মোটার সঙ্গে যৌনতার কী সম্পর্ক রয়েছে। সম্প্রতি এমন এক সমীক্ষা প্রকাশ্যে এসেছে,যা শুনলে আপনার চক্ষু চড়কগাছ হয়েছে।  যেখানে দেখা গেছে, রোগা চেহারার নয়, বরং তার চাইতে মোটা চেহারার পুরুষকে বিছানায় অনেক বেশি পছন্দ করে মেয়েরা। কারণ তারাই নাকি সঙ্গিনীকে সবচেয়ে বেশি আনন্দ দিতে পারেন।

27

চেহারায় মোটা হলেও উদ্দাম যৌনতায় তারা নাকি অনেক এগিয়ে। যৌন মিলনে অনেক বেশি এগিয়ে রয়েছে মোটা চেহারার পুরুষরাই। 

37

যৌনমিলনের রোগাদের তুলনায় অনেক বেশিবার তারা এগিয়ে রয়েছেন। সেক্ষেত্রে রোগা পুরুষেরা অনেকটাই পিছিয়ে রয়েছে।

47

তাই যারা মোটা চেহারা নিয়ে এতদিন হতাশায় ছিলেন তারা আর হতাশ হবেন না। এবং যারা রোগা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছিলেন সেটাও আজ থেকে বন্ধ করে দিন। 

57


তবে ফিট থাকার জন্য যতটা ওয়ার্কআউটের প্রয়োজন ঠিক ততটাই করুন। ঠিক উল্টোটাই যারা রোগা তারাও এই নিয়ে ভেঙে পড়বেন না।
 

67

সম্প্রতি ৫ হাজারের বেশি যুগলকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে একটি সমীক্ষা চালানো হয়েছে, যেখানে রোগাও মোটা দুই ধরনের পুরুষরাই ছিলেন। সেখানেই দেখা গিয়েছে, রোগাদের তুলনায় মোটা চেহারার পুরুষরাই বিছানায় সঙ্গিনীদের অনেক বেশি পন্দদের।

77

 বিশেষজ্ঞরা জানিয়েছেন, চেহারা নয়, বরং শারীরিক সুস্থতার দিকে নজর দিন। রোগা-মোটাভুলে গিয়ে যৌন মিলনে সঙ্গিনীকে খুশি করতে কিছু  বিশেষ দিকে নজর দিন। তাহলেই এই সমস্যা থেকে মুক্তি পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos