পুরুষদের যৌনক্ষমতা বাড়াতে ম্যাজিকের মতো কাজ করে এই ফল, যৌনশক্তি বৃদ্ধিতে জুড়ি মেলা ভার

ভিটামিন সি, বি, ক্যালসিয়াম , আয়রন সহ বিভিন্ন পুষ্টি উপাদান রয়েছে আমের মধ্যে। আমের স্বাস্থ্যগুণ থাকলেও ওজন বাড়ার ভয়ে অনেকে আবার এড়িয়ে যান। অ্যান্টি-অক্সিডেন্টে পরিপূর্ণ আম একাধিক রোগের মহৌষধ। ক্যান্সার থেকে কোলেস্টেরল, যৌবন থেকে যৌনশক্তি বৃদ্ধি, সুপারফুড আমের মধ্যেই রয়েছে হাজারো সমস্যার  সমাধান।

Riya Das | Published : Oct 2, 2021 6:01 AM IST

18
পুরুষদের যৌনক্ষমতা বাড়াতে ম্যাজিকের মতো কাজ করে এই ফল, যৌনশক্তি বৃদ্ধিতে জুড়ি মেলা ভার


সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে।

28

যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি অনিয়মিত জীবনযাপন ও খাদ্যাভাসের কারণে চিরতরে কমে যাচ্ছে যৌন ক্ষমতা। 

38

অ্যান্টি-অক্সিডেন্টে পরিপূর্ণ আম একাধিক রোগের মহৌষধ। ক্যান্সার থেকে কোলেস্টেরল, যৌবন থেকে যৌনশক্তি বৃদ্ধি, সুপারফুড আমের মধ্যেই রয়েছে হাজারো সমস্যার  সমাধান।

48

মারণ রোগ ক্যান্সার  এবং লিউকোমিয়ার মতোন রোগের আশঙ্কা কমে যায় এই আম খেলে। যাদের কোলেস্টেরল রয়েছে তাদরে জন্যও কার্যকরী এই আম। ভিটামিন সি, ফাইবার ও পেক্টিনে সমৃদ্ধ আম নিয়ন্ত্রণে রাখে কোলেস্টেরল ৷

58

 

পুষ্টিবিদদের মতে, নিয়ম মেনে ওজন বাড়াতে নয়, বরং কমাতেও সাহায্য করে আম ৷ ভিটামিন ও ফাইবারসমৃদ্ধ আম খেলে হজমশক্তি বাড়ে। নিখুঁত, দাগহীন ত্বক পেতে আমের জুড়ি মেলা ভার। আম খেলে ত্বকের উজ্জ্বলতা বাড়ে ৷ 

68

যে সমস্ত পুরুষদের যৌনক্ষমতা কমে আসছে তাদের নিয়মিত আম খাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। পুরুষদের যৌনশক্তি বৃদ্ধি করতে সাহায্য করে  আম।

78


পুষ্টিগুণে ভরপুর আমকে সুপারফুডও বলা হয়ে থাকে। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পাশাপাশি স্মৃতিশক্তি বাড়াতেও আম কার্যকর ৷

88

অ্যানিমিয়ার মতো সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যায় নিয়মিত আম খেলে ৷  বিশেষত, মহিলাদের শরীরে আয়রন ও ক্যালসিয়ামের মাত্রা ঠিক রাখতে ডায়েটে রাখুন একটি আম। হারানো যৌবন ফিরে পেতেও আম খাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos