রিলেশন ব্রেকআপ হলেই এই বিশেষ ৫ কাজ করেন মেয়েরা, আপনিও কি রয়েছেন সেই তালিকায়

 নর্মাল রিলেশন হোক কিংবা লং ডিসট্যান্স, লকডাউনের জেরে সব সম্পর্কেই যেন ভাটা পড়েছে। যারা একে অপরের থেকে দূরে রয়েছেন তাদের প্রেম তো দূর বাঙালির সবচেয়ে বড় উৎসব দূর্গাপুজো-তে তাদের দেখা হবে কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে। আবার অন্যদিকে যারা নিয়মিত দেখা করত, তাদেরও দেখা করা বন্ধ হয়েছে। কবে দেখা হবে আবার, সেইদিকেই উঠছে প্রশ্নচিহ্ন। এহেন পরিস্থিতিতে  সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে। কিন্তু সমীক্ষা বলছে,  সম্পর্ক থেকে বেরিয়েই মেয়েরাই কঠিন সিদ্ধান্ত নিচ্ছে। বিশেষত ব্রেক আপের পর  এই পাঁচটি জিনিস মেয়ে অক্ষর অক্ষরে পালন করে থাকেন, আপনিও কি তাদের দলে, জানুন বিশদে।
 

Riya Das | Published : Sep 8, 2020 9:17 AM IST / Updated: Sep 08 2020, 02:49 PM IST

16
রিলেশন ব্রেকআপ হলেই এই বিশেষ ৫ কাজ করেন মেয়েরা, আপনিও কি রয়েছেন সেই তালিকায়

প্রতিদিনের কাজের চাপের ফলে কেউ কাউকে সময় দিতে পারছে না। দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত। আর তার থেকেই সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে। 

26

সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পরও বেশিরভাগ মেয়েরাই এই বিশেষ কাজ করে থাকেন। তার মধ্যে হল সোশ্যাল মিডিয়ায় হানা। প্রাক্তন সিঙ্গল না কমিটেড তা জানার জন্য  সর্বদাই মুখিয়ে থাকে মেয়েরাই।

36

ব্রেকআপ পরই বয়ফ্রেন্ডকে সমস্ত সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে ব্লক করে দেয় মেয়েরা। তারপরই ফের আনব্লক করে। যাতে ছেলেটির গতিবিধি তার ট্র্যাকে থাক।

46

ব্রেকআপ হতে না হতেই এমন এক প্রচেষ্টা থাকে মেয়েদের যেন তিনি সবথেকে খুশি মানুষ এই পৃথিবীর। অনেকে হয়তো সত্যিকারের খুশি থাকে। আবার কেউ কেউ পুরো বিষয়টি শো-অফ করার জন্য করে থাকে।

56

সোশ্যাল মিডিয়ায় এখনকার দিনে কম-বেশি সকলেই অ্যাক্টিভ, অনেকেই জানি এই বিষয়টি বেশি দেখানোর চেষ্টা করে। সেটা নিজের এক্স বয়ফ্রেন্ডকে দেখানোর জন্যই করে।

66

ব্রেকআপের পরই যেন মলম লাগাতে মেয়েদের পাশে সমস্ত বন্ধুরা চলে আসে। ঘুরতে যাওয়া থেকে আড্ডা-খাওয়া সবটাই যেন অনেক বেশি পরিমাণে বেড়ে যায়।  কারণ প্রেম চলাকালীন বয়ফ্রেন্ডই সব আর ব্রেকআপ হলেই সমস্ত বন্ধুদের মনে পড়ে মেয়েদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos