মদ্যপান অবস্থায় ঘনঘন সঙ্গমে লিপ্ত হচ্ছেন, জানেন কি হার্ট অ্যাটাক থেকেই হতে পারে মৃত্যু

সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য আবার কোনও সময় লাগে নাকি। এমন ধারণা অনেকের মনেই রয়েছে। কিন্তু যখন তখন সঙ্গমই ডেকে আনছে গভীর বিপদ। বিশেষত রাতের বেলায় অ্যালকোহল পান করার পরই সঙ্গমে লিপ্ত হচ্ছেন, আর এতেই বাড়ছে গভীর বিপদ। কারণ বিশেষজ্ঞদের মতে, প্রথমত ভরা পেটে কিংবা মদ্যপান করে যৌনমিলনে লিপ্ত হলে ক্রমশই বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি, যার থেকে মৃত্যু পর্যন্ত হতে পারে। 
 

Riya Das | Published : Sep 6, 2021 8:35 AM IST

17
মদ্যপান অবস্থায়  ঘনঘন সঙ্গমে লিপ্ত হচ্ছেন, জানেন কি হার্ট অ্যাটাক থেকেই হতে পারে মৃত্যু


যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে।

27


সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,রাতের বেলায় অ্যালকোহল পান করার পর সঙ্গম করলেই মৃত্যুর একধাপ এগিয়ে যাবেন আপনি।

37


সমীক্ষা বলছে, বিশেষ করে রাতের বেলায় অ্যালকোহল পান করার পরই সঙ্গমে লিপ্ত হলেই বাড়ছে গভীর বিপদ। কারণ বিশেষজ্ঞদের মতে মদ্যপান অবস্থায় যৌনমিলনে লিপ্ত হলে ক্রমশই বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি, যা থেকে মৃত্যু পর্যন্ত হতে পারে।

47


সমীক্ষা বলছে, মদ্যপান ছাড়াও ভরা পেটে খাবার খেয়েও সঙ্গমে লিপ্ত হলে হার্ট অ্যাটাকের ঝুঁকি বাড়ছে। তবে শুধু হার্ট অ্যাটাকই নয় স্ট্রোকও হতে পারে যে কোনও সময়।

57

যৌন মিলনে উত্তেজনা বজায় রাখতে এবং  সর্বাধিক তৃপ্তি পেতে কখনওই মদ্যপান করে সঙ্গমে লিপ্ত হবেন না। এতে ঝুঁকি অনেকটাই বেশি থাকে।

67

বিশেষজ্ঞদের মতে, রাতের বেলার বদলে ভোরবেলা যৌনমিলনে লিপ্ত হলে সঙ্গম অনেক বেশি দীর্ঘস্থায়ী ও মধুর হয়। এবং এতে শরীরেরও কোনও সমস্যা হয় না।

77

অ্যালকোহল পান করার পর সঙ্গমে লিপ্ত হওয়ার আগে এইগুলো মাথায় রাখুন। নাহলেই চরম সমস্যায় পড়তে পারেন যে কোনও সময়ে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos