যৌনতার সেরা জায়গা আয়নার সামনে, সুখের চরমে পৌঁছতে জানুন ফান্ডা

যৌন জীবনের একঘেয়েমি থেকে মুক্তি পাওয়ার অন্যতম উপায় আয়নার উপস্থিতি। আজ্ঞে হ্যাঁ, টিভ টুগেদার কিংবা দাম্পত্যে অনেক সময়ই ধারাবাহিক যৌন জীবনে এসে যায় ক্লান্তি কিংবা একঘেয়েমি। তখন বাজিমাত করতে পারে এই আয়নাই। চলুন জেনে নেওয়া যাক।

 

Web Desk - ANB | Published : Mar 19, 2022 12:15 PM IST / Updated: Mar 19 2022, 05:46 PM IST

110
যৌনতার সেরা জায়গা আয়নার সামনে, সুখের চরমে পৌঁছতে জানুন ফান্ডা

যে ঘরে আয়না আছে সেই ঘরকেই বেছে নিন সঙ্গমের জন্য। এমন জায়গায় সঙ্গমে মেতে উঠুন যেখানে সঙ্গমরত অবস্থায় নিজেদেরকে দেখা যায়।

210

বিশেষজ্ঞরা বলেছেন, নিজেদের সঙ্গমরত অবস্থায় দেখলে আরও বেশি উত্তেজনা বাড়বে। এর ফলে সঙ্গমও আরও দীর্ঘ হবে। তাই আয়না থাকলেওই সেটা সম্ভব।

310

 বিশেষজ্ঞরা বলেছেন, সঙ্গমরত অবস্থায় নিজেদের আয়নায় দেখলে সঙ্গমের সময় আর কোনও চিন্তা মাথায় আসবে না। এর ফলে যৌনতা আরও বেশি অন্তরঙ্গ হয়ে উঠবে।

410

তবে বহুদিন ধরেই সম্পর্কে ঘূণ ধরেছে, কিংবা রাতে পরিশ্রম করে বাড়ি ফিরে আর যৌন জীবনে ফিরছেন না, দূরে দূরে শুয়ে পড়ছেন, এসব নেগেটিভ এনার্জি থেকেই মুক্তি দেবে কেবল একটি আয়না। 

510

বিশেষজ্ঞরা বলেছেন, আয়নার সামনে যৌনমিলন করলে বা সঙ্গমে মাতলে আত্মবিশ্বাস বাড়ে। আপনার চেহারা যেমনই হোক, আপনার সঙ্গী যে আপনার সঙ্গে যৌনতায় পাচ্ছেন তা আয়নায় প্রতিফলিত হলে আরও সুখের শিখরে পৌছবেন।

610

বড় আয়না ঘরে থাকুক কিংবা বাথরুমে, যখন সঙ্গমে মেতে উঠবে, তখনই এক ঘেয়েমি কেটে বেরিয়ে যাবে। ইচ্ছে বাড়বে আরও অনেকবেশি সময় ধরে যৌন মিলনে থেকে যেতে।

710

 সমীক্ষায় দেখা গিয়েছে, অনেকেই পর্ণগ্রাফি নিজেদের যৌন উত্তেজনাকে বাড়িয়ে তোলে। বিশেষজ্ঞরা বলেছেন এই উপায় অবলম্বন না করে বরং আয়নার সামনে সঙ্গম করুন। দেখবেন নীল ছবির তুলনায় এটা বেশি আকর্ষণীয়।

810

আয়নার সামনে সঙ্গমে মত্ত হওয়ার বিষয়ে কয়েকটা জিনিস খেয়াল রাখুন। চেষ্টা করুন এমন জায়গা ব্যবহার করতে যেখানে কমফোর্ট থাকবে। তাহলে সঙ্গমে চূড়ান্ত আনন্দ পাবেন।

910

 তবে আয়না বেড রুমের উত্তর দিকে রাখতে পারেন। বিছায়া শোয়া অবস্থায় সেই প্রতিচ্ছবি আপনার আজীবনকাল মনে পড়বে। আর ততবারই সঙ্গমের ইচ্ছে জাগবে।

1010

 তবে আয়না ব্যবহারের আগে অবশ্যই আপনি আপনার শয্য সঙ্গিনীর থেকে অনুমতি নিন। তার সঙ্গে খোলামেলা আলোচনা করুন। এর উপকারি দিক নিয়ে কথা বলুন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos