উদ্দাম সঙ্গমে আসক্ত না হয়ে যৌনতৃপ্তি বাড়াতে কাজে লাগান অব্যর্থ ৫ টোটকা, রইল হদিশ

গার্লফ্রেন্ড পুরোনো হোক বা নতুন তাকে সবসময় হাতের কাছেই রাখতে চান পুরুষরা। সম্পর্ক যত এগোতে থাকে ততই যেন চাহিদাগুলি প্রকট হতে থাকে। একটানা বাড়িতে থাকতে থাকতে অনেকেই একঘেয়ে হয়ে গেছেন। পরিবারের কাজ করতে গিয়ে দুজনেই নাজেহাল। আবার অনেকের প্রেমিকার সঙ্গে দীর্ঘদিন দেখা না হওয়ায় সম্পর্কের মধ্যে যেন  দূরত্ব সৃষ্টি হয়েছে। নিজেদের সমস্যা মেটাতে কী করবেন অনেকেই ভেবে পাচ্ছেন না। মাত্র ৫ টা জিনিসেই দূরত্ব মিটতে পারে এক নিমেষে। 

Riya Dey | Published : Jul 21, 2021 11:50 AM IST

15
উদ্দাম সঙ্গমে আসক্ত না হয়ে যৌনতৃপ্তি বাড়াতে কাজে লাগান অব্যর্থ ৫ টোটকা, রইল হদিশ

যে সমস্ত মহিলারা উগ্র গন্ধ পছন্দ করেন না তাদের কথা মাথায় রেখে পুরুষরা অবশ্যই জোভান মাস্ক পারফিউম ব্যবহার করতে পারেন। হালকা সুগন্ধীর এই পারফিউম অনায়াসেই পুরুষদের আকর্ষণীয় করে তুলবে।

25

অন্যান্য পারফিউমের তুলনায় ডেভিড অফের গন্ধটা একটু লাইট। যারা অফিসে চাকরি করেন তাদের পছন্দের প্রথম তালিকায় থাকে এই পারফিউম। এর মিষ্টি গন্ধে আশেপাশের মহিলারা অনেক বেশি আকর্ষিত হবে আপনার প্রতি।

35

স্পোর্টস ব্র্যান্ড অ্যাডিডাস এর পারফিউমগুলি তৈরিই করা হয় যারা কঠোর পরিশ্রম করেন তাদের কথা মাথায় রেখেই। অ্যাডিডাস ব্র্যান্ডের পারফিউমের অনেক ভ্যারিয়েশন রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী যে কোনও একটা অনায়াসেই বেছে নিতে পারেন।

45

এদেশে পারফিউমের জগতে অ্যাক্টিভ ব্ল্যাক খুবই জনপ্রিয় দীর্ঘস্থায়ী পারফিউম হিসেবে এর বেশ নামডাক রয়েছে।  একবার ব্যবহার করলে বেশ অনেকক্ষণ এটি থাকে। এর সুগন্ধে অনায়াসেই মহিলারা আপনার প্রতি আকর্ষিত হবে। কম দামের মধ্যে অনায়াসেই এগুলি কিনতে পারেন।

55

বডি স্প্রে-র মধ্যে খুব অল্প সময়ের মধ্যেই বাজার দখল করেছে ফগ বডি স্প্রে।  প্রতিদিনের ব্যবহারের জন্যই এটি কিন্তু অনায়াসেই ব্যবহার করতে পারেন।  ফগের বিভিন্ন গন্ধ রয়েছে। উগ্র, হালকা আপনার প্রেমিকার পছন্দ অনুযায়ী বেছে নিতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos