সম্পর্ক ভাঙছে, এই লক্ষ্যণগুলো দেখেই পেতে পারেন ইঙ্গিত, আগে থেকে সতর্ক হন

সম্পর্কে একই সঙ্গে দীর্ঘ দিন থাকতে থাকতে কোথাও গিয়ে যেন আমরা দায়িত্বগুলকে এড়িয়ে যেতে শুরু করি, অপর ব্যক্তিকে গুরুত্ব, সন্মান দিতে ভুলে যাই। এমনই যদি ঘটতে থাকে দিনের পর দিন তবে কোথাও গিয়ে যেন সম্পর্কের ওপর থেকে আস্থা হারাতে থাকে অনেকেই। তাই ভাঙার আগেই সতর্ক হয়ে যান...

Jayita Chandra | Published : Nov 7, 2020 2:05 PM IST

17
সম্পর্ক ভাঙছে, এই লক্ষ্যণগুলো দেখেই পেতে পারেন ইঙ্গিত, আগে থেকে সতর্ক হন

সম্পর্কের ক্ষেত্রে অনেক সময় আমরা ছোট খাটো অনেক ভুল করে থাকি, যা এক কথায় বলতে গেলে পরবর্তীতে ভাঙনের কারণ হয়ে দাঁড়ায়। 

27

অজুহাত দিয়ে এড়িয়ে যাওয়া- আমরা অনেক সময় ছোট ছোট দায়িত্বগুলোকে নানা অজুহাতে এড়িয়ে যেতে থাকি, তখনই বুঝতে হবে কোথাও একটা দুরত্ব তৈরি হয়চ্ছে। 

37

মনের দুরত্ব বাড়া- কাজের চাপে ছোট ছোট বিষয়গুলো আর আলোচনা করা হয়ে ওঠে না। কিন্তু সেটা যেন অভ্যাসে পরিণত না হয়ে যায়। 

47

কথায় কথায় মিথ্যে বলা- কথায় কথায় মিথ্যে বলা, একটা সময়ের পর আপনি বুঝতে পারবেন যে আপনার পার্টার আপনাকে কোনও কিছু গোপন করার চেষ্টা করছে, সমস্যার শুরু হয় সেখান থেকেই। 

57

পারিবারিক অনুষ্ঠান এড়িয়ে যাওয়া- আপনাকে নিয়ে কোথাও যাওয়া, বা পরিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়া থেকে বিরত থাকছে আপনার পার্টনার! তাহলে কথা বলুন খুলে। 

67

নিজেদের সময় কমে যাওয়া- একে অন্যকে সময় দিয়ে উঠতে পারছেন না! বা আপনার পার্টনার আপনার জন্য সময় করতে পারছে না, একটা সময়ের পর বিষয়টা নিয়ে খুলে কথা বলুন। 

77

বিশেষ দিনগুলোর গুরুত্ব না দেওয়া- আপনার সঙ্গে কী বিশেষ দিনগুলো কাটানোরও সময় নেই আপনার পার্টনারের, কাজের চাপে সময় নাই পেতে পারেন, কিন্তু উইস করতেও ভুলে গেছেন, একবার না বারে বারে এইভুল, তাহলে সতর্ক হন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos