Relationship Tips : উদ্দাম সঙ্গমে কোন সেক্স পজিশন পছন্দ করেন ভারতীয় নারীরা, জানাল সমীক্ষা

মহিলাদের যৌন ইচ্ছা বৃদ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। তবে সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন পাল্টে  যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। এই নিয়ে কী মত বিশেষজ্ঞদের , জেনে নিন বিশদে।
 

Riya Das | Published : Nov 8, 2021 7:27 AM IST

19
Relationship Tips : উদ্দাম সঙ্গমে কোন সেক্স পজিশন পছন্দ করেন ভারতীয় নারীরা,  জানাল সমীক্ষা


বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মানসিক চাপ, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌন মিলন করলে শরীর ও মন ভাল হয়ে যায়।
 

29


মহিলাদের যৌন ইচ্ছা বৃদ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। সবার আগে নিজের বান্ধবীর পছন্দ অপছন্দটা জেনে নিন।

39


বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন,  এমন অনেক মহিলারাই আছেন যারা যৌনতার সময় ডমিনেট করাকে ভীষণ ভাবেই উপভোগ করুন।

49


নিজের সঙ্গীনির ভাবনা থেকে তাকে তৃপ্ত করতে নিজের মানসিকতার পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মেয়ের যৌন চাহিদা অনেকগুণ বেশি।

 

59

সেক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌন মিলনের সময় সমস্ত  কিছু ভুলে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা।

69

বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, মিলনের সময় এমন কিছু কথাবার্তা বলুন যাতে যৌনতার উত্তাপ আরও দ্বিগুণ বেড়ে যায়।

79

মহিলাদের তৃপ্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের সঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান।

89

 যৌন মিলনের সময় নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন। আপনার সঙ্গী আপনার কোনও জিনিসটার প্রতি আসক্ত হচ্ছে সেদিকে খেয়াল রেখে নিজেকে বেশি করে পরিবর্তন করুন।

99

যৌনজীবন পাল্টে  যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos