পুরুষাঙ্গের আকার নিয়ে চিন্তিত, আপনার সঙ্গী কী চাইছে বুঝছেন কীভাবে, জানাল গবেষণা

যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতার মধ্যে পুরুষাঙ্গ নিয়েও নানা ধরনের চিন্তা-ভাবনা কাজ করে মহিলাদের মধ্যে। অতিরিক্ত বড় মানেই তা অনেক বেশি সেক্সি পুরুষদের এই ধারণা মোটেই ঠিক নয়। ছেলেদের পুরুষাঙ্গ নিয়ে মেয়েদের অনেকধরনের ফ্যান্টাসি রয়েছে। গবেষণায় দেখা গিয়েছ, মাঝের মাপের পুরুষাঙ্গই মহিলারা বেশি পছন্দ করেন। জানুন এর আসল কারন।
 

Riya Das | Published : Oct 23, 2021 7:58 AM IST

19
পুরুষাঙ্গের আকার নিয়ে চিন্তিত, আপনার সঙ্গী কী চাইছে বুঝছেন কীভাবে, জানাল গবেষণা

যৌনতার সময়ে পুরুষাঙ্গ নিয়েও নানা ধরনের চিন্তা-ভাবনা কাজ করে মহিলাদের মধ্যে। অতিরিক্ত বড় মানেই তা অনেক ভাল এই ধারণা মোটেই ঠিক নয়। 

29

সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,  যৌন মিলনের সময় মাঝারি মাপের পুরুষাঙ্গই বেশি পছন্দ করেন মহিলারা।

39

আকারে বড় মানেই যে তা আকর্ষণীয় হবে সেই ধারণাকে ভুল প্রমাণ করেছে সমীক্ষা। গবেষণায় জানা গিয়েছে, সহানুভূতিশীল পুরুষই মহিলাদের বেশি আকৃষ্ট করে।

49

গবেষণা বলছে,  মিলনের সময় বড় পুরুষাঙ্গ একেবারেই না পসন্দ। অনেক পুরুষ একথা শুনে অবাক হলেও এটাই সত্যি।

59

 কিন্তু এর পিছনেও রয়েছে বেশ কিছু কারণ। একটি  সমীক্ষায় মহিলাদের জিজ্ঞাসা করা হয়েছিল, কোন মাপের পুরুষাঙ্গ তাঁদের বেশি আকর্ষন করে ? উত্তরে তারা মাঝারি মাপের কথাই জানিয়েছেন। 

69

সমীক্ষায় আরও দেখা গেছে,যেখানে পুরুষদের গড় পুরুষাঙ্গের ভোট  ৮ শতাংশ। সেখানে অতিরিক্ত বড় গোপনাঙ্গ ৩ শতাংশ। কিন্তু কী এমন রয়েছে মাঝারি পুরুষাঙ্গে।
 

79

  পুরুষাঙ্গ অতিরিক্ত বড় হলে মিলনের ক্ষেত্রে নানা ধরনের সমস্যার সম্মুখীন হয়েছেন মহিলারা। সঙ্গমের সময় সেক্স পজিশন নিয়ে কমফরটেবল নয় পার্টনাররা।

89

বেশিরভাগ মহিলার ভ্যাজাইনার গভীরতা চার-পাঁচ ইঞ্চির বেশি হয় না। সেক্ষেত্রে অতিরিক্ত বড় পুরুষাঙ্গ সমস্যায় ফেলে দেয় মহিলাদের।

99

সমীক্ষায় মহিলারা জানিয়েছেন, , বড় পুরুষাঙ্গ হলে অ্যানাল সেক্স রীতিমতো চ্যালেঞ্জিং বিষয় হয়ে দাড়ায়। তাই গবেষণা বলছে,  মাঝারি মাপের পুরুষাঙ্গ অনেক বেশি আরামদায়ক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos