ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন লিয়েন্ডার ও কিম, সম্পর্ক নিয়ে সব জল্পনার অবসান ঘটালেন বলি অভিনেত্রী

গোয়ার সমুদ্র সৈকতে দুজনের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল জল্পনা। সকলের একটাই কথা ছিল প্রেম করছেন কী লিয়েন্ডার পেজ ও কিম শর্মা। অবশেষে আরও একটি ছবি শেয়ার করে সব জল্পনার অবসান ঘটালেন বলি অভিনেত্রী।
 

Sudip Paul | Published : Sep 6, 2021 12:23 PM IST

110
ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন লিয়েন্ডার ও কিম, সম্পর্ক নিয়ে সব জল্পনার অবসান ঘটালেন বলি অভিনেত্রী

বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল ডেট করেছেন বলি অভিনেত্রী কিম শর্মা ও ভারতের কিংবদন্তী টেনিস তারকা লিয়েন্ডার পেজ। যদিও সমক্ষে সেই কথা শিকার করেননি কেউই।
 

210

কয়েক সপ্তাহ আগে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল লিয়েন্ডার পেজ ও কিম শর্মাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাদের একাধিক ছবি।

310

গোয়ার সমুদ্র সৈকতের ধারে এক রেস্তোরাঁ-তে লেন্সবন্দি হয়েছেন দুজনে। বেশ খোশ মেজাজে পাওয়া গিয়েছিল দুই তারকাকে। তখন থেকেই লিয়েন্ডার ও কিমকে নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল। 
 

410

গোয়াতে ২ জনকে দেখেই বোঝা গিয়েছিল তাদের মধ্যে কিছু একটা সমীকরণ রয়েছে। ছবিগুলিতে বেশ রোমান্টিক দেখিয়েছিল লিয়েন্ডার পেজ ও কিম শর্মাকে।

510

এরপর প্রায়শই মায়ানগরীতে একসঙ্গে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন তাঁরা। কিছুদিন আগে এই ভারতীয় টেনিস কিংবদন্তির উদ্দেশে কিমের লেখা একটি পোস্টও খবরের শিরোনামে এসেছিল। 

610

এবার অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নিলেন কিম শর্মা। নিজের ইনস্টাগ্রামে লিয়েন্ডার পেজের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থা শেয়ার করলেন ২ জনের ছবি।
 

710

বলি-সুন্দরীর শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে কিমের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে তাঁর দিকে অপলকভাবে হাসিমুখে তাকিয়ে রয়েছেন লিয়েন্ডার। কিম অবশ্য লিয়েন্ডারকে জড়িয়ে ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে রয়েছেন।
 

810

২৫ বছর আগে অলিম্পিকে ব্রোঞ্জ জয়ের শুভেচ্ছাও জানিয়েছিলেন কিম। ক্যাপশনে লেখা, ‘অলিম্পিক্স মেডেলের ২৫ বছরে অভিনন্দন চ্যাম্প।’ হ্যাশট্যাগে ‘ফ্লাইং ম্যান’ দিয়েছিলেন কিম। 
 

910

এর আগে অভিনেতা অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ২০১৯ সাল থেকে ডেট করছিলেন কিম। ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গেও কিমের সম্পর্ক ছিল বি তারকার। কিন্তু কোনও সম্পর্কই পরিণতি পায়নি।

1010

অপরদিকে,২০১৭ সাল থেকে রিয়া পিল্লাইয়ের সঙ্গে সেপারেশনে রয়েছেন লিয়েন্ডার পেজ। ফলে নতুন জুটি তাদের সম্পর্কের আদৌ কোনও পরিণতি দেয় কিনা সেই দিকেই নজর সকলের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos