নিজের টপলেস ছবি শেয়ার করেছিলেন এই মহিলা খেলোয়ার, যা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়

মিক্সড মার্শাল আর্ট খেলোয়ার জিনা কারানোর নিজের পেশার দুনিয়ায় ভালই নামডাক রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় তিনি। তার ফলোয়ারের সংখ্যাও কম নয়ষ ইনস্টাগ্রামে তার একাধিক সুন্দর ছবি  রয়েছে যেগুলি তার ভক্তরা খুবই পছন্দ করেন। তবে তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল। সেই ছবিটি আগুনের মতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জিনা কারানোর সেই টপলেস ছবি খুবই পছন্দ করেন। আবার অনেকে তার সমালোচনায় সরব হয়েছিলেন। আসুন জানা যাক সেই কাহিনি।
 

Sudip Paul | Published : Sep 6, 2020 3:48 PM IST

15
নিজের টপলেস ছবি শেয়ার করেছিলেন এই মহিলা খেলোয়ার, যা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়

জিনা কারানো নিজের সেই টপলেস ছবি স্বাধীনতার নামে শেয়ার করেছিলেন। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। প্রচুর লোক সেই ছবি দেখে পাগল হয়ে যান। কিন্তু তার অনেক ভক্তরা নিজেদের মতো করে কমেন্ট করেন।
 

25

জিনা কারানো তার পোস্টের লিখেছিলেন আমার স্বাধীনতা খুব ভাল লাগে। আমি আপনাদের বোঝাতে পারব না যে স্বাধীনতা কতটা গুরুত্বপূর্ণ। আপনি রোজ উঠবেন আর যা কিছু করতে পারবেন।

35

এই ছবি দেখে এক ভক্ত রাঙ্গো গ্রেজি কমেন্ট করেছিলেন, তোমার এইসব করার দরকার নেই। তুমি একজন খুব সন্দুরী মহিলা। এই ধরনের ছবির তোমার কোনও দরকার নেই।

45

মিক্সড মার্শাল আর্টের পরে, কারানো হলিউডে পাড়ি জমান। তিনি ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ছয় এবং ডেডপুলের মতো ছবিতে অভিনয়ও করেন। সেখানে তার ভক্তরা তাকে খুব পছন্দ করেন।
 

55


মিক্সড মার্শাল আর্টে জিনা কারানো ৮টি ম্যাচ খেলেছিলেন যার মধ্যে ৭টিতে তিনি জয় পেয়েছিলেনও একটিতে পরাজয় স্বীকার করতে হয়েছিল। কিন্তু তার সেই টপলেস ছবির চর্চা ও সমালোচনা এখনও করেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos