নিজের গোপন ছবি অন্যকে দেওয়ার আগে সাবধান, নাহলে এই মহিলা গল্ফারের মত কপাল চাপড়াতে হবে

মার্কিন পেশাদার গল্ফার পেইজ স্পিরানাক। তার রূপ, সৌন্দর্য, হটনেসের পাগল পুরো দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় তার এক ঝলক দেখে 'দিওয়ানা'  হয়ে যায় সকলে। তাকে জীবন সঙ্গী হিসেবে পাওয়ার জন্য স্বপ্ন দেখেন অগুনতি সুপুরুষ। কিন্তু প্রেমে পড়ে জীবনের সব থেকে বড়ো ভুলটা করেছিলেন  পেইজ স্পিরানাক। প্রেমিককে অন্ধের মতো বিশ্বাস করে করেছিলেন এমন কাজ, যে তার জীবন হয়ে উঠেছিল দুর্বিসহ। আজ জানুন বিশ্বের অন্যতম সেক্সিয়েস্ট, হটেস্ট গল্ফারেরর চরম ভুলের কাহিনি।
 

Sudip Paul | Published : Nov 20, 2020 11:55 AM IST

112
নিজের গোপন ছবি অন্যকে দেওয়ার আগে সাবধান, নাহলে এই মহিলা গল্ফারের মত কপাল চাপড়াতে হবে

পেইজ পিরানাক খুব অল্প বয়স থেকেই গল্ফ খেলাকেই তার পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। গল্ফার হিসেবে যথেষ্ট পিরচিত ও খ্যাতি রয়েছে এই মার্কিন মহিলা গল্ফারের।

212

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় পেইজ স্পিরানাক। তার রূপ সত্যিই অন্যে পাগল করে দেওয়ার মত। এমন সুন্দরি গল্ফার খুবই কমে রয়েছে পৃথিবীতে।

312

তাই সোশ্যাল মিডিয়াতে তার এক একটি ছবিতে লক্ষাধিক লাইক কমেন্ট পড়ে। এবি তার ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়।  বন্ধু বানাতেও পছন্দ করেন তিনি।

412

স্পিরানাক এতটাই সুন্দরি যে তাকে পাওয়ার জন্য রীতিমত ভাল ভাল প্রতিষ্ঠিত পুরুষরা অপেক্ষা করে থাকেন। তার রূপে ও গুনে মুগ্ধ সকলেই।

512

কিন্তু মার্কিন গল্ফার প্রেমে পড়ে যান এক ব্যক্তির। আর সেটাই তার জীবনের সবথেকে বড় ভুল ছিল বলে জানিয়েছেন তিনি। জীবন দুঃসহ হয়ে উঠেছিল তার।

612

আসলে, আমেরিকান পেশাদার গল্ফার পেইজ স্পিরানাকের একটি নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, এরপরে তিনি বহু অশ্লীল বার্তা পেতে শুরু করেছিলেন। 

712

পেইজ স্পিরানাক জানিয়েছিলেন যে, তার নগ্ন ছবিটি তার প্রাক্তন প্রেমিকের ফাঁস করেছিল। যার ফলে সমাজে যথেষ্ট সম্মানহানি হয়েছিল তার ও পরিবারের।

812

পেজ স্পিরানাক একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি এই ছবিটি তার প্রেমিক তার কাছ থেকে অনেক বার চেয়েছিল। আর বিশ্বাস করে সে তার নগ্ন ছবি প্রেমিককে দিয়েছিল।

912

তবে নানা কারণে পরে তাদের ব্রেকআপ হয়ে যায়। কিন্তু ব্রেকআপের পর তার প্রাক্তন প্রেমিক সেই ছবিটি বন্ধুদের শেয়ার করে ও পরে তা ইন্টারনেটে এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

1012

স্পিরানাক বলেছিলেন যে যখন তিনি তার প্রাক্তন প্রেমিকাকে তার নগ্ন ছবি ফাঁস সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তখন সে আমাকে গালি দিয়েছিলেন এবং আমাকে বলেছিল যে তোমার এটাই প্রাপ্য।

1112

স্পিরানাক জানিয়েছেন যে এক্স বয়ফ্রেন্ডকে তার ক্রিয়াকলাপ নিয়ে কোনও অনুশোচনা নেই। স্পিরনাক বলেছিলেন যে প্রেমের উপর নির্ভর করাটাই ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল।
 

1212

নিজের গোপন ছবি অন্যকে দেওয়ার আগে সাবধান, নাহলে এই মহিলা গল্ফারের মত কপাল চাপড়াতে হবে
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos