লকডাউন তরুণ দম্পতিদের নানা সমস্যা, সমাধানে রূপোলি পর্দায় পা রাখছেন সানিয়া মির্জা

ভারতীয় টেনিসের 'হার্টথ্রব' সানিয়া মির্জা। টেনিস কোর্টে তার দুর্ধর্ষ শট দেখতে অভ্যস্ত আমরা সকলেই। টেনিস কেরিয়ারে দেশকে একাধিক সাফল্য এনে দিয়েছেন টেনিস সুন্দরী। তার রূপের যাদুতেও মুগ্ধ আট থেকে আশি। এবার টেনিস কোর্ট নয়, অন্য অবতারে দেখা যাবে হায়দরাবাবদী সুন্দরীকে।

Sudip Paul | Published : Nov 18, 2020 6:25 AM IST

18
লকডাউন তরুণ দম্পতিদের নানা সমস্যা, সমাধানে রূপোলি পর্দায় পা রাখছেন সানিয়া মির্জা

ভারত তথা বিশ্ব টেনিসের অন্যতম স্টার সানিয়া মির্জা। টেনিস কোর্টে বহু সাফল্যের পর বিয়ে করেছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে।
 

28

এরপর মাতৃত্বকালীন ছুটিতে প্রায় ২ বছর টেনিস কোর্টের বাইরে ছিলেন ভারতীয় টেনিস তারকা। তবে কোর্টে ফিরেই ডাবলস ট্রফি জিতে বুঝিয়ে দিয়েছিলেন তিনি এখনও ফুরিয়ে যায়নি। 
 

38

তবে এবার টেনিস কোর্ট নয়, সম্পূর্ণ ভিন্ন অবতারে দেখা যাবে সানিয়া মির্জাকে। কারণ রূপোলি পর্দায় পা রাখতে চলেছেন টেনিস সুন্দরী। যেই খবরে সকলকে চমক দিয়েছেন তিনি।
 

48

তবে বড় পর্দায় নয়, সানিয়ার অভিষেক ঘটছে ছোটো পর্দায়। সানিয়াকে দেখা যাবে ‘নিষেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে। এমনটাই জানিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম।

58

জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল এমটিভিতে জানুয়ারিতেই সম্প্রচারিত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। সেখানে অভিয়ন করবেন সানিয়া মির্জা। 
 

68

ওয়েব সিরিজটিতে সামাজিক সমস্যা নিয়ে বার্তা দেওয়া হবে। তাতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সানিয়া মির্জাকে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার সম্মুখীন হয়েছেন, তা নিয়েই আলোচনা করবেন টেনিস তারকা।
 

78

সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন। ওয়েব সিরিজে টিবি রোগ নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে। চলতি মাসের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধের সোশ্যাল মাধ্যমের পেজ থেকে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচারিত হবে বলে খবর।
 

88

এর আগেও নিজের কেরিয়ারে একাধিক সিনেমার অফার পেয়েছিলেন সানিয়া। তবে টেনিস কেরিয়ারের কেরিয়ারের জন্য তিনি অভিনয়ে আসতে চাননি। তবে এবার সানিয়াকে রূপোলি পর্দায় দেখতে পাওয়ার খবরে উচ্ছসিত তার কোটি কোটি ভক্তরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos