Hot Female Players- বিকিনিতে যেন স্বপ্ন সুন্দরী, এরা কোনও মডেল নয় প্লেয়ার, চিনে নিন এমন ৮ জনকে

বর্তমানে ক্রীড়া বিশ্বের (Sports World) সম্পূর্ণ পরিবর্তন ঘটেছে। শুধু পুরুষরাই মহিলারা ক্রীড়া বিশ্বে রাজত্ব করছে তাদের যোগ্যতার মাধ্যমে। আর এমন কিছু মহিলা ক্রীড়া ব্যক্তিত্ব (Female Sports Person) রয়েছে যারা শুধু খেলাতেই ভালো এমনটা নয়, লুকস ও হটনেসে (Looks and Hotness) ও সকলকে মুগ্ধ করে। তাদের এক একটু ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral)হয় মুহূর্তে। যারা চাইলে খেল জগতের পাশাপাশি চাইলেই টেক্কা দিত পারত টপ মডেলদেরও। চলুন চেনা এমনই ৮ মহিলা ক্রীড়া ব্যক্তিত্বদের।

Sudip Paul | Published : Nov 13, 2021 7:41 PM IST

18
Hot Female Players- বিকিনিতে যেন স্বপ্ন সুন্দরী, এরা কোনও  মডেল নয় প্লেয়ার, চিনে নিন এমন ৮ জনকে

ক্যারোলিন ওজনিয়াস্কি-
ডেনমার্কের তারকা টেনিস প্লেয়ার ক্যারোলিন ওজনিয়াস্কিও সবসময় নিজের রূপ ও হটনেসের মাধ্যমে উষ্ণতা ছড়িয়েছে। প্রাক্তন অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়নেরও একজন সফল মডেল হওয়ার সবরকম যোগ্যতাই রয়েছে।
 

28

অ্যানা ইভানোভিক-
সার্বিয়ান টেনিস তারকা অ্যানা ইভানোভিক গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী। ২০০৮ সালে ফ্রেঞ্চ ওপেন জেতেন তিনি। এছাড়া টেনিস বিশ্বে তিনি অন্যতম সুন্দরী মহিলা টেনিস তারকা হিসেবেও গন্য হন। বিকিনি পরিহিত অ্যানা ইভানোভিকের ছবি ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। তার লুকস, হটনেস ও ফিগারে তিনি চাইলেই একজন সুপার মডেল হতে পারতেন।
 

38

এলেন হগ-
এলেন হগ নেদারল্যান্ডের একজন তারকা হকি প্লেয়ার। রূপো ও ব্রোঞ্জ ছাড়াও তিনি দেশের হয়ে মোট নটি গোল্ড জিতেছেন। এলেন হগও ক্রীড়া বিশ্বের অন্যতম সুন্দরী, হট ও সেক্সি প্লেয়ার। এলেন হগও একজন সুপার মডেল হয়ে ওঠার সমস্ত গুনাবলীই রয়েছে।
 

48

মারিয়া শারাপোভা-
প্রাক্তন রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভার আলাদা করে কোনও পরিচয়ের দরকার নেই। ৫টি গ্র্যান্ড স্ল্যাম জেতার পাশাপাশি তার রূপ মুগ্ধ করে সকলকেই। .তার পারেফক্ট অ্যাথলিট ফিগার বিকিনি ফটোশুট ও মডেলিংয়ের জন্য আদর্শ। কার একটি একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বেশ কয়েকটি ব্র্যান্ডের মডেল হিসেবে কাজও করেছেন তিনি।

58

স্কাইলার ডিগিনস-
স্কাইলার ডিগিনস আমেরিকা একজন মহিলা বাস্কেট বল প্লেয়ার। দীর্ঘ দিন ধরে  তিনি মহিলা এনবিএ-তে সাফল্যের সঙ্গে খেলছেন। এছাড়াও তার লুকস, টোনড ফিগার যে কোনও মডেলকে টেক্কা দিতে পারেন। ইতিমধ্যেই 'ভোগ' সহ বেশ কয়েকটি মডেলিংয়ের কাজ করেছেন তিনি। আগামি দিনে খেলা ছাড়ার পর মডেলিংয়েও তার দুরন্ত কেরিয়ার অপেক্ষা করছে।
 

68

হিলারি নাইট-
হিলারি নাইট একজন আমেরিকান আইস হকি প্লেয়ার। মূলত ফরওয়ারেড পজিশনেই খেলেন তিনি। বহু শিরোপা জেতার পাশাপাশি তিনি দেশের হয়ে অংশ নিয়েছেন অলিম্পিকেও। তার রূপের জন্যও তিনি জগৎ বিখ্যাত। তিনিও মডেলিংয়ে আসলে আচ্ছা আচ্ছা মডেলদের রাতের ঘুম কেড়ে নিতে পারতেন।
 

78

ভিক্টোরিয়া আজারেঙ্কা-
বেলারুশের তারকা টেনি প্লেয়ার ভিক্টোরিয়া আজারেঙ্কা। ২টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন তিনি। তার লকুস ও হটনেসও সকলকে ঘায়েল করে। ভিক্টোরিয়া আজারেঙ্কারও একজন সুপার মডেল হওয়ার সবরকম যোগ্যতাই রয়েছে। 

88

রন্ডা রোজি-
প্রাক্তন মিক্সড মার্শেল আর্ট প্লেয়ার ও বর্তমান রেসলার রন্ডা রোজি। কোনও সন্দেহ নেই যে রেসিলংয়ের দুনিয়ায় রন্ডা একজন হটেস্ট ফিমেল অ্যাথলিট। অলিম্পিক ব্রোঞ্জ জেতার পাশাপাশি বহু চ্য়াম্পিয়নশিপ জিতেছেন তিনি। এছাড়া ইতিমধ্যেই বেশ কয়েকটি মডেলিংও করেছেন তিনি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos