Leander-Kim - দীপাবলিতে আরও কাছাকাছি লিয়েন্ডার পেজ ও কিম শর্মা, প্রেমের সোচ্চার ঘোষণা, দেখুন

দীর্ঘদিন ধরেই অলিম্পিক পদক জয়ী টেনিস খেলোয়ার লিয়েন্ডার পেজ (Leander Paes) এবং বলি অভিনেত্রী কিম শর্মার (Kim Sharma) প্রেমের গুঞ্জন রয়েছে। তবে দুজনের কেউই এতদিন পর্যন্ত তা প্রকাশ্যে স্বীকার করেননি। তবে দুজনকে বিভিন্ন সময়ে, বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। ২০২১ সালের দীপাবলির (Diwali 2021) পবিত্র সময়ে এই সেলিব্রিটি স্পোর্টস-ফিল্ম কাপল তাঁদের সম্পর্ককে অন্তত ইনস্টাগ্রামে স্বীকৃতি দিলেন। 
 

Asianet News Bangla | Published : Nov 4, 2021 2:31 PM IST / Updated: Nov 04 2021, 08:07 PM IST

111
Leander-Kim - দীপাবলিতে আরও কাছাকাছি লিয়েন্ডার পেজ ও কিম শর্মা, প্রেমের সোচ্চার ঘোষণা, দেখুন

এদিন কিম ও লিয়েন্ডার দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একই ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দুজনকে একসঙ্গে প্রথমবার দীপাবলি উদযাপন করতে দেখা গিয়েছে। দুজনেরই পরণে ছিল জমকালো এথনিক পোশাক।
 

211

লিয়েন্ডার পরেছেন সাদা কুর্তা-পায়জামা। আর কিমের পরণে রয়েছে একটি কমলা রঙের লেহেঙ্গা। দুজনকেই পাশাপাশি হাসিমুখে পোজ দিয়েছেন। সঙ্গে রয়েছে তাঁদের পোষা কুকুরটিও।
 

311

বিশেষভাবে উল্লেখযোগ্য, বলি অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, 'আপনাদের আমাদের পক্ষ থেকে শুভ দীপাবলির শুভেচ্ছা। আশা করি আপনারা সবসময় সুস্থ এবং সুখী, ভালোবাসায় এবং আলোতে থাকবেন। লিয়েন্ডারও 'আমাদের' বলে উল্লেখ করেছেন।

411

এই দুই ভিন জগতের সেলিব্রিটিকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল গোয়ায়। একটি রেস্তোরাঁয় একসঙ্গে খেতে গিয়েছিলেন তাঁরা। রেস্তোরাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেলেব দম্পতির একসঙ্গে খাবার খাওয়ার ছবি শেয়ার করা হয়েছিল। 

511

এর পর থেকে তাঁদের দুজনকে একসঙ্গে কখনও জিমে যেতে দেখা গিয়েছে। কখনও আবার একসঙ্গে কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছেন তাঁরা। দুজনকেই বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই ধরা দিয়েছিলেন ছবিতে।   

611

দিন কয়েক আগে লিয়েন্ডার পেজ তৃণমূল কংগ্রেস দলেও যোগ দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের গোয়া সফরের সময় তিনি দলে যোগ দেন। ইনস্টাগ্রামে লিয়েন্ডার জানিয়েছিলেন দিদির স্বপ্ন দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা, আর তাঁর স্বপ্ন দেশের জন্য কিছু করা। 

711

বেশ কিছুদিন ধরেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন কিম শর্মা। 'মহব্বতে' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন কিম। তবে তারপর থেকে 'তুম সে আচ্ছা কৌন হ্যায়', 'কেহতা হ্যায় দিল বার বার', 'টম, ডিক অ্যান্ড হ্যারি' এবং 'নেহল্লে পে দেহল্লা'র মতো কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। কোনওটিতেই মহব্বতের উচ্চতা ছুঁতে পারেননি
 

811

লিয়েন্ডারের সঙ্গে সম্পর্কের আগে কিম শর্মা অন্য এক সম্পর্কে ছিলেন। তাঁর সঙ্গে সম্পর্ক ছিল হর্ষবর্ধন রানের। কিন্তু গত বছরই তাঁরা দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। কী কারণে তাঁদের সম্পর্ক ভেঙেছিল, তা কেউ জানে না। 

911

তার আগে, ২০১০ সালে, কিম শর্মা, আলি পুঞ্জানি নামে কেনিয়ার এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। শোনা যায়, কেনিয়াতে ছুটি কাটাতে গিয়ে কিমের সঙ্গে পুঞ্জানির আলাপ হয়েছিল। প্রথম দেখাতেই হয়েছিল প্রেম। ২০১৬ সালে অবশ্য দুজনের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। মুম্বইয়ে ফিরে আসেন কিম শর্মা।

1011

তারও আগে, যুবরাজ সিং-এর ক্রিকেট কেরিয়ারের শুরুর দিনে তাঁর সঙ্গেও কিম শর্মার সম্পর্ক ছিল। দীর্ঘ চার বছর ধরে ডেট করেছিলেন তাঁরা। তবে কেন তাঁদের প্রেম বিয়েতে গড়ালো না, তা নিয়ে কিম বা যুবি কিছু বলেননি। রিপোর্ট অনুসারে, কিমের অতিরিক্ত অবসেশন যুবরাজকে বিমুখ করে তুলেছিল। কেউ কেউ বলেন, যুবরাজের মায়ের কিমকে পছন্দ ছিল না।

1111

লিয়েন্ডারও অবশ্য এর আগে মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। ২০০৫ সালে তাঁদের একটি মেয়ে হয়, আইয়ানা। ২০১৪ সালে লিয়েন্ডার ও তাঁর বাবার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন রিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos