শোয়েবের সঙ্গে প্রেম, ছেলের সঙ্গে দুষ্টুমি, কেমন কাটল সানিয়া মির্জার ইদ, দেখুন ছবি

দেশ জুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। করোনা আবহে সেই ইদের উৎসবে সেই সাড়ম্বরে ভাটা থাকলেও, স্বাস্থ্যবিধি মেনে পরিবারের সঙ্গেই এবার ইদ পালন করছেন সকলে। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাও এবার পরিবারের সঙ্গে পালন করছেন পবিত্র দিনটি।  সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে পরিবারের সঙ্গে ইদ পালনের একাধিক পারিবারিক মিষ্টি ছবি শেয়ার করেছেন সানিয়া মির্জা।
 

Sudip Paul | Published : May 14, 2021 7:33 AM IST / Updated: May 14 2021, 01:05 PM IST

18
শোয়েবের সঙ্গে প্রেম, ছেলের সঙ্গে দুষ্টুমি, কেমন কাটল সানিয়া মির্জার ইদ, দেখুন ছবি

করোনা আবহে পরিবারের সঙ্গেই ইদ পালন করছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও স্বাম শোয়েব মালিক।
 

28

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ইদের শুভেচ্ছা সোশ্য়াল মিডিয়ায় লিখেছেন,' সকলকে ইদের শুভেচ্ছা। আজ আমাদের প্রার্থনা সকলের যন্ত্রণা কম করুক। আল্লাহ সকলের ব্য়াথা কম করুক পৃথিবীকে ঠিক করে দিক।'
 

38

সানিয়া মির্জা স্বামী ও পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকও সোশ্যাল মিডিয়ায় সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে সকলের সুস্বাস্থ্য, খুশি  কামনা করেছেন।
 

48


পরিবারের সঙ্গে ইদ কাটানোয় শোয়েব মালিকের সঙ্গে রোমান্টিক ও ভালোবাসার মুহূর্তের ছবিও শেয়ার করেছেন সানিয়া মির্জা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে ছবিটি।
 

58

শুধু প্রেম নয় তারকা জুটি নিজেদের মধ্যে কীভাবে মজা করে আজকের দিনটি কাটাচ্ছেন সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন সানিয়া মির্জা।
 

68

শুধু স্বামী নয় ছোট্ট ছেলেকে নিয়েও সময় কাটাচ্ছেন ইদে। ফাঁকা সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন মা ও ছেলে। তাদের ম্য়াচিং ড্রেসে ছবি খুব মনে ধরেছে নেটাগরিকদের।
 

78

এছাড়া বাড়িতেও ছেলের সঙ্গে কাটানো একাধিক সুন্দর দুষ্টু-মিষ্টির মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টেনিস সুন্দরী। 
 

88

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের গোটা পরিবারের ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করা হয়েছে। ফলে করোনা বিধি মেনে যে গোটা পরিবার ইদ কাটাচ্ছেন প্রকারন্তরে সেই বার্তাও দিয়েছেন সানিয়া ও শোয়েব। তাদেরকেও সকলে ইদের শুভেচ্ছা জানিয়েছেন।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos