সাধ্য়ের মধ্যে উন্নতমানের ডুয়েল সেলফি ক্যামেরা, শুরু হল ওপো এফ এফসেভেনটিন প্রো-এর প্রি-বুকিং

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন এবং ওপো এফসেভেনটিন প্রো। ভারতে গতকাল অর্থাৎ ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছে ওপো-র এই দুটি মোবাইল।  ইতিমধ্যেই এই দুই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

deblina dey | Published : Sep 3, 2020 8:09 AM IST / Updated: Sep 03 2020, 03:45 PM IST

16
সাধ্য়ের মধ্যে উন্নতমানের ডুয়েল সেলফি ক্যামেরা, শুরু হল ওপো এফ এফসেভেনটিন প্রো-এর প্রি-বুকিং

মেমরি-

ওপো এফ এফসেভেনটিন প্রো একক ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এতে রয়েছে ৪ জিবি ব়্যাম ও ১২৮ জিবি রম। 
 

26

অপারেটিং সিস্টেম-

ওপো এফ এফসেভেনটিন প্রো ফোনে ডুয়াল ন্যানো সিম ইনস্টল করা যেতে পারে। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ এবং কালার ওএস ৭.২।
 

36

স্ক্রিন-

ওপো এফ এফসেভেনটিন প্রো-তে ৬.৪৩-ইঞ্চ ফুল এইচডি প্লাস ১০৮০x২৪০০ পিক্সেল-এর সুপার অ্যামোলেড পাঞ্চ-হোল সিস্টেম রয়েছে। এটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি ৯৫ প্রসেসরের সঙ্গে ৮ জিবি র‌্যামের কম্বিনেশন রয়েছে।
 

46

ক্যামেরা-

ফটোগ্রাফির জন্য এটিতে কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে। এটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমার সেন্সর, ৮-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স, ২-মেগাপিক্সেল মনোক্রাম সেন্সর এবং ২-মেগাপিক্সেলের মনো সেন্সর রয়েছে। 

সেলফি প্রেমীদের জন্য, এটিতে ১৬-মেগাপিক্সেল প্রাইমার সেন্সর এবং একটি ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে।
 

56

কানেক্টিভিটি-

কানেক্টিভিটির জন্য এটিতে ৪ জি ভিওএলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস / এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক রয়েছে। সুরক্ষার জন্য, এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটিতে ৩০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ ৪.০ দ্রুত চার্জিং প্রযুক্তি সহ ৪০০০ এমএএইচ-এর ব্যাটারি রয়েছে।

66

দাম-

ওপো এফ এফসেভেনটিন প্রো ম্যাজিক ব্ল্যাক, ম্যাজিক ব্লু এবং মেটালিক হোয়াইট রঙের ভেরিয়েন্টে কেনা যাবে। ভারতীয় বাজারে এই ফোনের দাম ২২,৯৯০ টাকা ধার্য করা হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos