দীর্ঘ অপেক্ষার অবসান, লঞ্চ হল স্যামসাংয়ের আকর্ষনীয় গ্যালাক্সি জেড ফোল্ড টু

স্মার্টফোন সংস্থা স্যামসাং তার তৃতীয় ফোল্ডেবল ফোন স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু (Galaxy Z Fold2) লঞ্চ করেছে। ভার্চুয়াল ইভেন্টে গ্যালাক্সি আনপ্যাকড ২০২০ পার্ট টু লঞ্চ করা হয়েছে। এই ফোনটি আগের চেয়ে আরও উন্নত ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। গ্যালাক্সি জেড ফ্লিপের তুলনায় এটি অনেকগুলি ফিচারের আপগ্রেড দেওয়া হয়েছে। জেনে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু-এর বিস্তারিত স্পেশিফিকেশন-

deblina dey | Published : Sep 2, 2020 7:52 AM IST

16
দীর্ঘ অপেক্ষার অবসান, লঞ্চ হল স্যামসাংয়ের আকর্ষনীয় গ্যালাক্সি জেড ফোল্ড টু

স্ক্রীন-

এই স্মার্টফোনটিতে ৬.২ ইঞ্চ কভার স্ক্রিন রয়েছে। এছাড়াও, খোলার সময় এর মূল স্ক্রিনটি ৭.৬ ইঞ্চ। স্যামসাংয়ের মতে, গ্যালাক্সি ফোল্ডটিতে একটি ৪.৬ ইঞ্চি কভার স্ক্রিন এবং ৭.৩ ইঞ্চি মূল স্ক্রিন রয়েছে। 

26

মেমরি-

এই ফোনটি ১২ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি ইন্টারন্যাল মেমরি এবং ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি  ইন্টারন্যাল মেমরি ভেরিয়েশনে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু।

36

ব্যাটারি-

স্যামসং গ্যালাক্সি জেড ফোল্ড টু এর একটি ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা গ্যালাক্সি ফোল্ডের 4380 এমএএইচ এর চেয়ে বেশি শক্তিশালী। গ্যালাক্সি জেড ফোল্ড টু স্যামসাংয়ের তৃতীয় ফোল্ডেবল স্মার্টফোন। 
 

46

কালার ভেরিয়েশন-

এর আগে সংস্থাটি গ্যালাক্সি ফোল্ড এবং গ্যালাক্সি জেড ফ্লিপ লঞ্চ করেছে। গ্যালাক্সি জেড ফোল্ড টু মাইস্টিক ব্ল্যাক এবং মাইস্টিক ব্রোঞ্জ রঙ বিকল্পগুলিতে পাওয়া যায়।

56

ক্যামেরা-

নতুন ডিভাইসে একটি ১০ ​​মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে এবং রিয়ার ক্যামেরায় তিনটি সেন্সর দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরাগুলিতে ১২ এমপি আল্ট্রা ওয়াইড, ১২ এমপি ওয়াইড এঙ্গেল এবং ১২ এমপি টেলিফোটো ক্যামেরা রয়েছে সেই সঙ্গে ১০ এক্স জুম উপলব্ধ।
 

66

দাম-

ভারতে এই ফোনটি কখন লঞ্চ হবে বা দাম সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে মার্কিন যুক্তরাষ্ট্রে, এই ফোনটি ১,৯৯৯ ডলারে, অর্থাৎ প্রায় ১,৪৮,৩০০ টাকায় কেনা যাবে। মার্কিন যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ কোরিয়া ছাড়া এই ফোনটি বিশ্বের ৪০ টি বাজারে উপলভ্য হবে। ফোনটি ১৮ সেপ্টেম্বর থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ কোরিয়ায় বিক্রয় শুরু করবে। তাই সে-দেশে এর প্রি-বুকিং গতকাল থেকেই শুরু হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos