হাতের লেখা বদলে হবে টেক্সট, রইল স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট-এর ম্যাজিক্যাল ফিচার

স্যামসাং ভারতে তাদের দুটি কম দামের ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করতে চলেছে আর এই গ্যালাক্সি নোট ১০ লাইট লাইট আর গ্যালাক্সি এস১০। বছর শুরুর প্রথম মাসেই বাজারে বিক্রি শুরু হয়েছে এই উন্নতমানের স্মার্টফোনের। তবে মোবাইলের বাজারে প্রথম সারির এই সংস্থার ফোনের আত্মপ্রকাশ ঘটেছিল অনেক আগেই তাই ফোনপ্রেমীদের বিশেষ নজরে ছিল এই ফোন। কারন স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনের বিশষত্ব প্রকাশ হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

deblina dey | Published : Jan 22, 2020 5:08 AM IST

112
হাতের লেখা বদলে হবে টেক্সট, রইল স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট-এর ম্যাজিক্যাল ফিচার
স্যামসাঙ তার অফিসিয়াল ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ফোনের প্রি বুকিং শুরু করে দিয়েছে। তবে প্রথমবার স্যামসঙ-এর স্মার্টফোনে থাকছে একটি একটি অত্যাধুনিক এবং উন্নতমানের টেক্সট এক্সপোর্ট ফিচার নামে এক সুবিধা।
212
টেক্সট এক্সপোর্ট ফিচারের সাহায্যে ফোনের স্ক্রীন টাচ না করেই রিমোর্টে শাটারের সাহায্যে গান শোনা, সাউন্ড কমানো বাড়ানো, ছবি তোলা ইত্যাদি কাজ করতে পারবেন গ্রাহকরা।
312
স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে থাকছে সবচেয়ে বড় আকর্ষণ এস-পেন। যার সাহায্য আপনি ফোনের স্ক্রীনের উপর লিখতে পারবেন। সেই লেখা টেক্ট-এ কনভার্ট হয়ে আপনি শেয়ার ও সেন্ড করতে পারবেন।
412
স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে থাকছে ১২৮জিবি অনবোর্ড স্টোরেজ ক্যাপাসিটি।
512
গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে রয়েছে সেলফির জন্য ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। ও প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে তিনটি ১২ মেগাপিক্সেল-এর ক্যামেরা সেন্সর।
612
স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে থাকছে ১২৮জিবি অনবোর্ড স্টোরেজ ক্যাপাসিটি।
712
গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে থাকছে সম্পূর্ণ এইচডি ডিসপ্লে সঙ্গে রয়েছে ৪,৫০০ এমএএইচ ইনটেলিজেন্ট ব্যাটারি।
812
এই ফোনে ৬.৭ ইঞ্চি সম্পূর্ণ এইচডি প্লাস ও সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, একটি ১০ এনএম এক্সিনস ৯৮১০ অক্টাকোর এসওসি থাকবে।
912
স্যামসাঙ গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনের সঙ্গে থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।
1012
গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্টফোনের মাপ ৭৬.১* ১৬৩.৭* ৮.৭ এমএম আর ওজন ১১৯ গ্রাম।
1112
এই মুহূর্তে তিনটি রঙে পাওয়া যাচ্ছে স্যামসাঙ নোট ১০ লাইট। অরা গ্লো, অরা ব্ল্যাক, অরা রেড।
1212
স্যামসাঙ সংস্থার তরফ থেকে জানানো হয়েছিল যে এই ফোনের দাম  আনুমানিক ৩৫,৯৯০ টাকার মধ্যে হবে। গ্যালাক্সি নোট ১০ লাইট ৬ জিবির দাম শুরু হয়েছে ৩৩,৯৯৯ টাকা থেকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos