লকডাউন-করোনা নিয়ে মানসিক অবসাদ, দুদিনের ছুটিতে ডেস্টিনেশ হতেই পারে এই নয় স্থান

করোনা নিয়ে একাধিক সমস্যা, শারীরিক থেকে মানসিক, কখনও কখনও সামাজিক জীবনের সাধারণ ছন্দ ব্যহত হওয়ার ক্ষোভ, সবকিছু ভুলে এবার এক ছোট্ট ট্রিপের প্ল্যানিং করছেন অনেকেই। তাই ফাইনাল ডেস্টিনেশন স্থির করার আগে একবার চোখ বুলিয়ে নিন বাজেটে। 

Jayita Chandra | Published : Jul 25, 2021 7:32 AM IST / Updated: Jul 25 2021, 01:32 PM IST

19
লকডাউন-করোনা নিয়ে মানসিক অবসাদ, দুদিনের ছুটিতে ডেস্টিনেশ হতেই পারে এই নয় স্থান

দিঘা- ছুটিতে তিন দিনের জন্য দিঘা ট্রিপ প্ল্যান করে নেওয়া যেতেই পারে। তিন দিনের প্যাকেজ ট্রিপ করাও যেতে পারে। বছর শেষে দুজনের তিনদিনে ১০ থেকে ১৫ হাজার টাকা খবর ৯হতে পারে। 
 

29

মন্দারমণি- মন্দারমণিতে এই ছুটিতে যদি প্ল্যান করা হয় তবে নিঃসন্দেহে পাওয়া যাবে বিচ পার্টির স্বদ। খরচ পরবে দুরাত্রির ১০ হাজার। 

39

তাজপুর-  তাজপুরে ঘুরে আসুন। অফবিট ও ভিড় এড়াতে এই জায়গাকে রাখতেই পারেন আপনার পছন্দের তালিকাতে। এখানে ঘুরতে মাথাপিছু খরচ পড়বে- ৫০০০টাকা। 

49

বকখালি- বকখালিতে ঘুরে আসাই যায় এই ছুটির মেজাজে। তবে সেখানে খরচ বেশ খানিকটা কম। দুদিনের দুজনের খরচ পড়বে ৬০০০ টাকা।  

59

সুন্দরবন- আগে থেকে বুকিং করে নিন। সুন্দরবন অবশ্যই হতে পারে আপনার ডেস্টিনেশন। খরচ পড়বে মাথাপিছু ৪০০০টাকা। 

69

মুর্শিদাবাদঃ খুলে গিয়েছে ট্রেন, তাই মুর্শিদাবাদ ঘুরে আসতেই পারেন। সেখানে মোটের ওপর খরচ পড়বে মাথাপিছু ৪০০০ টাকা। 

79

দারিংবাড়ি- পাহাড় বা জঙ্গল যাঁদের ভালো লাগে কিন্তু হাতে সময়  কম, তাঁরা অবশ্যই এই দারিংবাড়ি থেকে ঘুরে আসুন। মাথাপিছু খরচ হবে ৪০০০ টাকা। 

89

মায়াপুর- মায়াপুরকে নিজের পছন্দের লিস্টে রাখতে পারেন। গাড়ি বুকিং করে বা ট্রেনে পৌঁচ্ছে যেতে পারেন। এখন সেখানে ৭১ টাকার ভোগ কুপন পাওয়া যাচ্ছে। 

99

ঘাটশিলা- ঘাটশিলা অনেকেরই ঘোরা। তবুও এই জায়গাকে ট্রিপের লিস্টে রাখতেই পারেন। এখানেও ঘরতে নমাথাপিছু খরচ হবে ৪০০০ থেকে ৫০০০ টাকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos