ছুটির মেজাজে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন, রইল সেরা কিছু উইকএন্ড ট্রিপের খোঁজ

রবিবার ভ্যালেন্টাইন্স ডে, ছুটির মেজাজেই কাটবে এবার প্রেমদিবস। শনি রবি পর পর দুদিনের সেলিব্রেশনেও মাতবে অনেকে। উইকএন্ড ট্রিপে এবার হোক স্পেশাল সেলিব্রেশন। তাই প্ল্যানিং করে ফেলুন মনের মত কোনও ডেস্টিনেশন ট্রিপের। 

Jayita Chandra | Published : Feb 10, 2021 10:10 AM IST

18
ছুটির মেজাজে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন, রইল সেরা কিছু উইকএন্ড ট্রিপের খোঁজ

দিঘা- প্রতিটা সিজনেই এখন হিট তালিকাতে থাকে দিঘা। দিঘা ঘুরতে যাওয়ার কোনও নির্দিষ্ট উপলক্ষ্যের প্রয়োজন হয় না। সেই জায়গায় যদি কাছের মানুষকে নিয়ে খানিক সেলিব্রেশনে মেতে ওঠা যায় মন্দ হয় না। শনিবার গিয়ে রবিবারও ফিরে আসা যেতে পারে। 

28


মন্দারমনি- একান্তে কাছের মানুষের সঙ্গে সময় কাটানো হোক, বা ধরুন ক্যান্ডেললাইট ডিনারে নিঝুম সন্ধ্যায় প্রেম, দুই সম্ভব যদি পরিকল্পনা করে বেরিয়ে পড়া যায় মন্দারমনির উদ্দেশ্যে। 

38

বকখালি- সস্তায় হাতের কাছে ডেস্টিনেশন বকখালি। কম খরচে কাছের মানুষের সঙ্গে বেশ কিছুটা সময় কাটানোর এক মনোরম জায়গা. বকখালি। খরচও হবে বেশ কম। 

48


দার্জিলিং- দার্জিলিং যেতে এখন তেমন একটা পরিকল্পনা প্রয়োজন হয় না। যা প্রয়োজন তা হল টিকিট পাওয়া। যদি টিকিট মিলে যায় তবে পাহাড়ের কোলে দুটি দিন কাটিয়ে নেওয়া যেতেই পারে। কারণ একদিন পরই আছে সরস্বতি পুজোর ছুটি। 

58

গ্যাংটক- একইভাবে পছন্দের তালিকায় রাখা যেতে পারে গ্যাংটককে। এই শহরের সকলের কাছে ভীষণ পছন্দের। তাই ভ্যালেন্টাইন ডে তে অবশ্যই এই পাহাড়ের কোন এক ভিন্ন স্বাদের আমেজ দিতে পারে। 

68

মৌসুনি আইল্যান্ড- সদ্য প্রচারের মুখে এসেছে এই আইল্যান্ড। তরুণ প্রজন্মের নজরও কাড়ছে। এখনও খুব একটা গরমের সমস্যা নেই। তাই ডিম লাইট টেন্ড ও সমুদ্রের মাছে রোম্যান্টির রাত কাটিয়ে আসা যেতেই পারে। 

78


সুন্দরবন- যদি ভালো লাগে অ্যাডভেঞ্চার, তাহলে সুন্দরবনও হতে পারে ডেস্টিনেশন। সারাদিন নৌকা ভ্রমণ, অনেকটা সময় একান্তে পাওয়া, নিস্তব্ধ রাতে রহস্যময় পরিবেশে ভ্যালেন্টাইন্স ডেটা ঠিক কেমন কাটবে, সেটা কেবল তারাই বলতে পারেন। 

88

সামনেই বাংলায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট নিয়ে রাজনেতিক দলগুলির প্রচার, তাই ভোটের সব খবর পেতে অবশ্যই ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos