মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের আগে আবারও ধাক্কা, করোনা পজেটিভ ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে প্রথম থেকেই খুব একটা মাথা ঘামাচ্ছিলেন না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গোটা বিশ্বে সংক্রমণ ছড়িয়ে দেওয়ার জন্য চিনকে দোষারোপ করলেও প্রথম থেকে তেমন সচেতন ছিলনে না তিনি। প্রথম দিকে মাস্কের ব্যবহার না করলেও পরবর্তীকালে তাঁকে মাস্ক করতে দেখা গিয়েছিল। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। নিজের সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন তিনি ও তাঁর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 
 

Asianet News Bangla | Published : Oct 2, 2020 5:56 AM IST / Updated: Oct 02 2020, 11:47 AM IST

18
মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের আগে আবারও ধাক্কা, করোনা পজেটিভ ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী

আশঙ্কাই সত্যি হল। করোনাভাইরাসে আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্প। আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে একথা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। 

28

ট্রাম্পের ঘনিষ্ট সহযোগী আক্রান্ত হওয়ার পরই তিনি ও তাঁর স্ত্রী কোয়ারেন্টাইনে ছিলেন। করোনাভাইরাসে তিনি আক্রান্ত হয়েছেন কিনা তা পরীক্ষা করান। তারপরই জানা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

38

ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক জুড ডিয়ার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পাশাপাশি তিনি বলেছেন ট্রাম্প তাঁর সমর্থকদের স্বাস্থ্যের বিষয় সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন। 

48

মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের কাউন্টডাউন শুরু হয়েগেছে। আর ৩ নভেম্বর মার্কিন রাষ্ট্রপতি নির্বাচন। প্রচারের চূড়ান্ত সময় এটা। কিন্তু ইতিমধ্যেই হোয়াইট হাউস জানিয়ে দিয়েছে আপাতত স্থগিত রাখা হচ্ছে মার্কিন প্রেসিডেন্টের সফর। 

58

 নির্বাচনী প্রচারের জন্য ফ্লোরিডা যাওয়ার কথা ছিল। আপাতত তা বাতিল করা হয়েছে। আপাতত ১৪ দিন মার্কিন প্রেসিডেন্টকে বিচ্ছিন্ন থাকতে হবে। তবে তাঁর নিয়মিত পরীক্ষা হবে বলেও জানা গেছে। 

68

ফক্স নিউজকে দোওয়া সাক্ষাৎকারে ট্রাম্প জানিয়েছিলেন, নিকটতম আত্মীয় ও সহযোগী হপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তারপর থেকেই তিনি ও মার্কিন ফার্স্ট লেডি করোনাভাইরাসের পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করে রয়েছেন। 

78

 জো বিডনের সঙ্গে বিকর্তে অংশ নেওয়ার জন্য হিকস ট্রাম্পের সঙ্গে ক্লিভল্যান্ডে গিয়েছিলেন। ট্রাম্পের ব্যক্তিগত মেরিন ওয়ান হেলিকপ্টারে তাঁরা ভ্রমণ করেছিলেন। 

88

বন্ধু ট্রাম্পের আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি আশা প্রকাশ করেছেন খুব তাড়াতাড়ি  সুস্থ হয়ে উঠবেন মার্কিন প্রেসিডেন্ট।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos