Weekly Horoscope- এই সপ্তাহে ৪ রাশির আর্থিক ও সম্পত্তি বৃদ্ধির যোগ আছে

কেমন কাটবে এই সপ্তাহ? ব্যবসা হোক বা অফিস কেমন থাকবে এ সপ্তাহে? কেমন থাকবে পারিবারিক সম্পর্ক! কী বলছে আপনার রাশিফল?
 

Asianet News Bangla | Published : Nov 21, 2021 9:51 AM IST

112
Weekly Horoscope- এই সপ্তাহে ৪ রাশির আর্থিক ও সম্পত্তি বৃদ্ধির যোগ আছে

 সপ্তাহের প্রথম দিকে অর্থ সমস্যা ধীরে ধীরে কেটে যাবে। ব্যাবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবেন। নিয়মিত কাজে বাধা আসতে পারে। যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময়। পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান। গুরুজনের সঙ্গে কোনও আলোচনা করে তবে সিদ্ধান্ত গ্রহণ করুন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। টিউমার নিয়ে কোনও প্রকার সমস্যা বাড়তে পারে। বিবাহিত জীবন ভাল কাটবে। টাকা পয়সা বুঝে খরচ করুন, ব্যয় বহুল সময়। বিবাহের জন্য শুভ সময় আসছে।  

212

বেকারদের আশা পূরন না হওয়ার জন্য হতাশা আসতে পারে। শিল্পীদের জন্য সময় খুব ভাল। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হবে। বাড়ির কাজের জন্য অফিসে ব্যঘাত হতে পারে। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে খুব আশান্তি হতে পারে। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। সন্তানের পড়াশুনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করতে পারেন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। তবে শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। 

312

অফিসে কোনও ভালো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসবে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের খুব ভাল সময়। সপ্তাহের প্রথম দিকে রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। শারীরিক দুর্বলতা থাকবে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। 

412

আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। চেষ্টার সাফল্য মিলতে পারে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করবেন। টাকা পয়সা নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতির যোগ রয়েছে। সঙ্গীর জন্য সংসারে কোনও বিবাদের মীমাংসা হতে পারে। আয় ব্যয়ের সমতা রক্ষা করতে পারবেন না। জমি কেনা বেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। সপ্তাহের শেষের দিকে ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। 

512

 কাজের লোকের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে ভুল বোঝাবুঝি হতে পারে। পরিশ্রম করেও ভাল পারিশ্রমিক পাবেন না। সঙ্গীর শরীর নিয়ে চিন্তার সম্ভাবনা রয়েছে। বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। গুরুজনের সাহায্যে সংসারের কোনও সমস্যা থেকে উদ্ধার হবেন। জমি ক্রয় বিক্রয়ের যোগ রয়েছে। 

612

সপ্তাহের প্রথম দিকে স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসার জন্য চিন্তা করুন। বিবাহ ব্যপারে কোনও আলোচনা না করাই ভাল হবে। সব কাজের জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। বন্ধু বেশী কোনও শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। সপ্তাহের মধ্যভাগে বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদের যোগ রয়েছে। কোনও কারনে মনে খুব ভয় কাজ করবে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে হতে পারে। কর্মচারী নিয়ে কোনও বিবাদ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট বাড়তে পারে। 

712

বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। কোনও প্রিয়জনের থেকে কষ্ট পেতে পারেন। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায় কোনও কর্মচারীকে নিয়ে সমস্যা হতে পারে। প্রথম দিকে খরচ বাড়বে এবং অপরের জন্য সংসারে অশান্তি হতে পারে। সংসারে অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। পরিবারের সকলকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। চাকুরিজীবীদের জন্য চাপ বাড়তে পারে। এই সপ্তাহ ভালো মন্দের ভিতর দিয়ে কাটবে। নতুন কোনও আয়ের সন্ধান আসতে পারে। 

812

সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর জন্য পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার ফল ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন হতে পারে। নিজের কারও জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। খুব ভাল ভাবনা চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় পা বাড়ানো উচিৎ। ব্যাবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। সন্তানের স্বভাব নিয়ে স্বামী-স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে।  প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। 

912

সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পাতে পারে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। শারীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। শেয়ার বাজারে যুক্ত না হওয়াই ভাল। কোনও আত্মীয় বাড়িতে আসায় আপনার উপকার হতে পারে। সপ্তাহের শেষের দিকে সঙ্গীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হতে পারেন। সন্তানকে নিয়ে পাশের বাড়ির সঙ্গে বিবাদ হতে পারে।

1012

সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। বাবার সঙ্গে মতের অমিল  হতে পারে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। অফিসের বহু পুরনো সমস্যা মিটে যাবে। সপ্তাহের প্রথমে ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছারা হতে পারে। সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছারা হতে পারে। সপ্তাহের শেষের দিকে লিভারের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। 

1112

স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। মায়ের কারণে চিন্তা বৃদ্ধি পাবে। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভালো। এই সপ্তাহে শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে। কোনও প্রতিযোগীতামূলক কাজে বাধা আসতে পারে। পড়াশুনাতে ফল ভালো হবে। দূরের কোনও আত্মীয়ের থেকে খারাপ খবর আসতে পারে। বিনিয়োগ বেশি করা ভালো হবে না। ব্যাবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে।   

1212

সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। নিজের কাজের ওপর গর্ভবোধ হবে। অফিসে কোনও জটিলতা থাকলে তা কেটে যাবে। স্ত্রীর জন্য কোনও শুভ খবর পেতে পারেন। সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও উপার্জন করার আগে বার বার চিন্তা করুন। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন।  অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরিক সমস্যা হতে পারে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos