Weekly Horoscope: এই সপ্তাহে ৪ রাশির চাকুরির জন্য শুভ সময়, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

কেমন কাটবে এই সপ্তাহ, ব্যবসা হোক বা অফিস কেমন থাকবে এই সপ্তাহে, কেমন থাকবে পারিবারিক সম্পর্ক, কী বলছে এই সপ্তাহের রাশিফল।

deblina dey | Published : Jan 2, 2022 12:03 PM IST

112
Weekly Horoscope: এই সপ্তাহে ৪ রাশির চাকুরির জন্য শুভ সময়, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

সন্তানের কোনও আবদার পূরণ করার জন্য খরচ বৃদ্ধি পাবে। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার জন্য উপযুক্ত সময়। ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে পারে। অর্থের ব্যপারে সমস্যার কারনে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার হতে পারেন। মহিলাদের জন্য চাকুরীর শুভ সময়। পরিবারে সঙ্গে দূরে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। নিজের বুদ্ধির জন্য আপনি সফলতা লাভ করবেন। 

212

বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে। মাঙ্গলিক কোনও কাজের আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে। বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। কাজের জন্য খুব ভালো সময়। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমের সম্পর্কে নিঃসঙ্গতা কেটে যাতে পারে।

312

সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ হতে পারে। প্রেম-প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদের যোগ। শরীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে অশান্তি থাকলেও কোনও সমস্যা থাকবে না। পরিবারের সদস্যদের অসুস্থতার জন্য মানসিক চাপ থাকবে। নতুন কোনও কাজের জন্য যোগাযোগ হতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভালো করে চিন্তা করুন।  পিতা-মাতার সঙ্গে তীর্থ ভ্রমের আলোচনা হতে পারে। ব্যবসায় অন্যকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। 

412

ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। আঘাত লাগার আশঙ্কা রয়েছে, সাবধানে থাকুন। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে। সপ্তাহের প্রথম ভাগে আত্মসংযমী হতে না পারলে সমস্যা হতে পারে। অচেনা কাউকে সাহায্য করতে হতে পারে। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থের বিষয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বৃদ্ধি পেতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো সময়। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনেতা অভিনেত্রীদের জন্য ভালো সময়। সপ্তাহের প্রথম দিকে সঙ্গে বুঝে কথা বলুন। 

512

সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন, বিপদের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। অসুস্থতার জন্য খরচ বৃদ্ধির যোগ। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। বাড়িতে মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে ঝামেলা হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকব। সম্পর্কের সমস্যা মিটে যেতে পারে। 

612

প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে। অসুস্থতার কারনে ভ্রমণ বাতিল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। অংশীদারি ব্যবসায় বিনিয়োগ না করাই ভালে। কোনও ইচ্ছে পূর্ণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ব্যঘাত ঘটবে। গবেষণাতে সাফল্য লাভ করবেন। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। সঙ্গীর সঙ্গে কোনও কারনে বিবাদ হতে পারে। খেলাধূলোর সঙ্গে যারা যুক্ত তাঁদের সুনাম বৃদ্ধির যোগ রয়েছে। 

712

কাজে অনিচ্ছা থাকার জন্য ব্যবসায় অবনতি দেখা দিতে পারে। ব্যবসার দিক মোটের উপর ভালোই থাকবে। অর্থের ব্যপারে একটু চাপ বাড়তে  পারে। দর্শনের আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকবেন। পরিবারের সঙ্গে ভ্রমণের জন্য আনন্দ বৃদ্ধি পাবে। ঠাকুরের পুজো-পাঠের জন্য খরচ বৃদ্ধি পাবে। সপ্তাহের প্রথম দিকে গুরুজনদের সঙ্গে কোনও কারনে অশান্তি হতে পারে। বাড়িতে ভাই বা বোনের অসুস্থতার জন্য মানসিক চাপ থাকবে। এই সপ্তাহে শুভ কোনও খবর আপনি পেতে পারেন।  অপরিচিত কারও সঙ্গে বিবাদ হতে পারে। 

812

বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। দিকে অতিরিক্ত পরিশ্রমের ফলে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে ঝামেলা হতে পারে। সপ্তাহের প্রথম প্রতিবেশীদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক অশান্তিতে ভুগতে হতে পারে। বন্ধুদের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। অসুস্থতার জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশুনোর জন্য ভালো সুযোগ আসতে পারে। কোনও শত্রুর কারনে বাড়িতে অশান্তি বৃদ্ধি পাবে।

912

এই সপ্তাহে শুভ কোনও খবর আপনি পেতে পারেন।  অপরিচিত কারও সঙ্গে বিবাদ হতে পারে। কাজে অনিচ্ছা থাকার জন্য ব্যবসায় অবনতি দেখা দিতে পারে। ব্যবসার দিক মোটের উপর ভালোই থাকবে। সপ্তাহের প্রথম দিকে গুরুজনদের সঙ্গে কোনও কারনে অশান্তি হতে পারে। বাড়িতে ভাই বা বোনের অসুস্থতার জন্য মানসিক চাপ থাকবে। অর্থের ব্যপারে একটু চাপ বাড়তে  পারে। দর্শনের আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকবেন। পরিবারের সঙ্গে ভ্রমণের জন্য আনন্দ বৃদ্ধি পাবে। ঠাকুরের পুজো-পাঠের জন্য খরচ বৃদ্ধি পাবে। 

1012

কোনও পুরুষের প্রতি দুর্বলতা বৃদ্ধি পেতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম না করলে ব্যবসায় কোনও সফলতা পাবেন না। পাওনা টাকা পাওয়ার যোগ রয়েছে। কোনও কাজের জন্য আপনার সম্মান ও পতিপত্তি বৃদ্ধি পেতে পারে। আত্মীয়দের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। অপরিচিত কাউকে আজ বিশ্বাস করতে পারেন। সঙ্গীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। প্রচুর কাজের চাপের জন্য অসুস্থ ভাব থাকবে। গুরুজনের জন্য চিন্তা ও খরচ বৃদ্ধি পাবে। 

1112

ব্যবসার দিকে খুব ভালো খবর পেতে পারেন, তবে অর্থের ব্যপারে একটু চাপ থাকতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে সমস্যা বাড়তে পারে। ঘুরতে গিয়ে অপদস্ত হতে পারেন। সপ্তাহের প্রথম দিকে সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য কোনও কাজের খবর আসতে পারে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। কোনও পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ রয়েছে। বাবা অথবা মায়ের শরীরিক অসুস্থতা নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। 

1212

সপ্তাহের প্রথম দিকে আপনার কোনও ভালো কাজের জন্য আত্মীয়দের গৌরব বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে আঘাত পেয়ে মনকষ্ট বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অসুস্থতার জন্য কাজের ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থের ব্যপারে কোনও অশান্তি হতে পারে। সন্তানের পড়াশুনোর জন্য খরচ বাড়তে পারে। নতুন কোনও সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যায় ভুগতে হতে পারে। গুরুত্বপূর্ণ কোনও কাজ না করার জন্য মা-বাবার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়তি টাকা খরচের জন্য চাপ বৃদ্ধি পেতে পারে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos