এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের পদোন্নতি হবে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

কন্যা রাশির জাতকরা এই সপ্তাহে চাকরিতে অনেক চাপ অনুভব করবেন, তাই আপনার কাজগুলি ডায়েরিতে বা মোবাইল ক্যালেন্ডারে নোট করুন। একই সময়ে, যারা মিথুন রাশির সঙ্গে কাজ করছেন তাদের চারপাশের পরিবেশ খুব ইতিবাচক রাখতে হবে। ছোট ছোট অভিযোগ নিয়ে বসের কাছে যাওয়া আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। 

deblina dey | Published : Aug 28, 2022 10:01 AM IST

112
এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের পদোন্নতি হবে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

মেষ-  
যারা চাকরিতে আছেন, তারা নতুন জায়গা থেকে ভালো অফার পেতে পারেন। আপনার নেটওয়ার্ক সক্রিয় রাখুন। সময় উপকারী। যারা ব্যবসা করছেন তাদের সময় স্বাভাবিক যাচ্ছে, তবে যারা কাপড়ের ব্যবসা করেন তারা লাভের মুখ দেখেন। এই সপ্তাহে ভ্রমণগুলি আরও বেশি করতে হতে পারে এবং ভ্রমণ থেকেও সুবিধা হবে, তাই আপনি যদি গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার সুযোগ পান তবে আপনার দ্বিধা করা উচিত নয়। বাড়িতে কারো জন্মদিন বা বিবাহবার্ষিকী হলে উদযাপনের মতো উদযাপন করুন, কোনও উপলক্ষ না থাকলে তাও পরিবারের সঙ্গে খেতে বেরিয়ে পড়ুন। এই রাশির জাতকদের সন্তানদের যত্ন নিতে হবে। খেলাধুলা করার সময় পড়ে গিয়ে আঘাত পেতে পারেন। সামাজিকভাবে সক্রিয় থাকা। সমাজের সঙ্গে সংশ্লিষ্ট কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে হবে।

212

বৃষ– 
যারা বিদেশে চাকরি করছেন তাদের জন্য ভালো সুযোগ আসছে। এই সপ্তাহটি আপনার জন্য বিদেশ যাওয়ার জন্য সহায়ক হবে। এ সপ্তাহটি বিদেশ যাওয়ার জন্য দূতাবাসে ব্যবস্থা নেওয়ার জন্য উপযুক্ত। ব্যবসার জন্য সময় ভালো। বিশেষ করে যারা শস্য সংক্রান্ত ব্যবসা করছেন তারা বেশি লাভ পাবেন। খুচরা ব্যবসায়ীদেরও ভালো লাভ দেখা যাচ্ছে। তরুণদের বিতর্ক থেকে দূরে থাকতে হবে। কারো ঝগড়ার মাঝখানে পড়বেন না, নইলে নেওয়ার জন্য দিতে হতে পারে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাওয়া যাবে। পত্নী প্রতিটি পরিস্থিতিতে কাঁধে কাঁধ মিলিয়ে আপনাকে সমর্থন করতে প্রস্তুত। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন, যাদের সুগারের সমস্যা আছে, তাদের খাবারের প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। নিয়মিত ব্যায়াম, ওষুধ খাওয়া খুবই জরুরি। সামাজিকভাবে প্রবীণ ব্যক্তিদের নির্দেশনা নেওয়া খুবই গুরুত্বপূর্ণ, আপনি যেখানেই থাকুন না কেন, আপনাকে অবশ্যই সমাজে বা এলাকার বড়দের সম্মান করতে হবে।

312

মিথুন– 
চাকরিপ্রার্থীদের তাদের চারপাশের পরিবেশ খুব ইতিবাচক রাখতে হবে। ছোট ছোট অভিযোগ নিয়ে বসের কাছে যাওয়া আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। সহকর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করুন, অন্যথায় ফাটল হতে পারে, যারা ব্যবসা করছেন, তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। বিশেষ করে যারা সম্পত্তি সংক্রান্ত কাজ করছেন তারা ভালো ক্লায়েন্ট পাবেন, যা তাদের উপকারে আসবে। কিশোরদের বেশি মন্তব্য করা উচিত নয়। ছোট-বড় কাজ সময়মতো করতে পারলে উপকার হবে। পারিবারিক ছোট ছোট বিষয়গুলোকে খুব বেশি মনে রাখবেন না। একটি সহজ উপায়ে জীবনযাপন করার চেষ্টা সর্বদা সর্বোত্তম। খুব বেশি আত্মসম্মান বহন করা বেদনাদায়ক হবে। যাদের স্বাস্থ্য দীর্ঘদিন ধরে খারাপ যাচ্ছে এবং ওষুধ তাদের কাজ করছে না, তারা একবার অন্য ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন। যদি আপনার যোগাযোগে কেউ প্রয়োজন হয়, তাহলে তাকে যথাসম্ভব সাহায্য করা উচিত।

412

কর্কট– 
অফিসে যে কাজই করুন না কেন, তা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে করতে হবে। গ্রহ এবং নক্ষত্ররাশি এই সপ্তাহে আপনার সততা পরীক্ষা করতে পারে। আপনার সৎ ইমেজ দিয়ে বসকে প্রভাবিত করুন, যারা পিতামাতার ব্যবসা করছেন, তাদের খুব সক্রিয় থাকাকালীন প্রযুক্তি ব্যবহার করা উচিত। নতুন যুগের চিন্তাভাবনা নিয়ে পূর্বপুরুষদের ব্যবসায় যুক্ত করার এটি একটি ভাল সুযোগ। তরুণদের অতিরিক্ত উৎসাহ নিয়ে কাজ করা উচিত নয়। ধৈর্য এবং বিচক্ষণতা দেখিয়ে তার ক্যারিয়ার উজ্জ্বল করার চেষ্টা করেছিলেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। বাড়িতে আগুন সংক্রান্ত দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। হরমোনজনিত সমস্যা নারীদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ফেলতে পারে, যদি তারা কোনও ধরনের নেশা করে, তাহলে তা অবিলম্বে ত্যাগ করা উচিত। প্রতিবেশীদের সঙ্গে খুব ভদ্রভাবে কথা বলুন। কঠোর বক্তৃতা ব্যবহার করবেন না। 

512

সিংহ– 
চাকরিজীবীরা উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে খুব বেশি সমর্থন পাবেন না, তাই তারা যে কাজই করুন না কেন। খুব সাবধানে এটা করুন। যে কোনও ধরনের ভুল তাদের কষ্ট দিতে পারে। সেই সঙ্গে যারা ব্যবসা করছেন তাদের জন্য এই সপ্তাহটি লাভজনক। যারা খাদ্য সামগ্রীর ব্যবসা করছেন তাদের পণ্যের গুণমানের দিকে বিশেষ নজর দিতে হবে। তরুণদের প্রযুক্তি ব্যবহার করে জ্ঞান অর্জন করতে হবে, যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারে পারস্পরিক বিবাদ এড়িয়ে ছোটখাটো বিষয়ে সরিষার পাহাড়ে পরিণত হওয়া এড়াতে হবে। অম্বল, অ্যাসিডিটি, আলসারের মতো সমস্যায় পড়তে হতে পারে স্বাস্থ্যের ক্ষেত্রে। অতিরিক্ত মরিচ মসলা জাতীয় খাবার খাওয়া থেকে বিরত থাকুন। বাড়িতে অতিথি আসতে পারে, তাই আতিথেয়তার প্রস্তুতি নিতে হবে।

612

কন্যা-   
চাকরিতে অনেক চাপ থাকবে, তাই আপনার কাজগুলো ডায়েরিতে বা মোবাইল ক্যালেন্ডারে লিখে রাখুন, যাতে কোনও কাজ মিস না হয়। যারা ব্যবসা করছেন, তাদের উচিত গ্রাহকদের সঙ্গে সম্পর্ক আরও উন্নত করা। যারা বিলাসবহুল পণ্যের ব্যবসা করছেন তারা ভালো লাভের মুখ দেখছেন। তরুণদের ভবিষ্যৎ নিয়ে খুব বেশি চিন্তা করা উচিত নয়। এছাড়াও, আপনাকে আপনার কোম্পানির যত্ন নিতে হবে। এটা ঘটতে পারে যে অতিরিক্ত চিন্তায় একজন ব্যক্তি ভুল পথে পা বাড়াতে পারে। মনে রাখবেন পরিবারে সবার সম্মান যেন বজায় থাকে। বাড়ির বড়দের আশীর্বাদ নেওয়া খুব জরুরি। স্বাস্থ্য সম্পর্কিত পিঠে ব্যথা হতে পারে, তাই আপনার উঠা এবং বসার পদ্ধতি ঠিক রাখুন। আপনার চারপাশের মানুষের উপর খুব বেশি নির্ভর করা ঠিক নয়। আর্থিক বিষয়ে নিজে কাজ করা উপকারী হবে।

712

তুলা – 
চাকরিপ্রার্থীদের ওপর কাজের চাপ বেশি থাকবে এবং বসও আপনার কাছ থেকে বেশি আশা করবেন, তাই বাইরের কাজে ব্যস্ত থাকুন। এই সপ্তাহে করা কঠোর পরিশ্রম ভবিষ্যতে আপনার জন্য অবশ্যই উপকারী প্রমাণিত হবে। যারা ব্যবসা করছেন তাদের জন্যও নতুন সুযোগ আসবে। বিশেষ করে যারা ভালো সুযোগ পাবেন, যারা অনলাইনে তাদের ব্যবসা বাড়াতে চান, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাদের অলস হওয়া উচিত নয়। পারিবারিক আচার অনুষ্ঠানের পরিকল্পনা করা যেতে পারে। ছোটোখাটো রোগের কারণে কিছু ঝামেলা হতে পারে, যারা ইতিমধ্যেই আঘাত পেয়েছেন তাদের যত্ন নিন, কোনও প্রকার সংক্রমণ যেন না হয়। সামাজিক ক্ষেত্রে কারো প্রতি হিংসা করবেন না। আল্লাহ যা দিয়েছেন, তাতেই খুশি থাকার চেষ্টা করতে হবে। 

812

বৃশ্চিক– 
যারা গবেষণা সংক্রান্ত কাজ করেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো ফল বয়ে আনতে পারে। অফিসে আপনাকে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। যদি সপ্তাহের শেষে অফিসের কাজে বাইরে যেতে হয়, তাহলে সেই কাজটি আনন্দের সঙ্গে করতে হবে। ব্যবসায়ীদের জন্য সময়টা একটু কঠিন। করা কাজ বন্ধ হয়ে যেতে পারে। আর্থিক ব্যাকআপ করতে হবে, যাতে ব্যবসা চক্র ঘোরাতে কোনও সমস্যা না হয়। তরুণদের খুব উদ্যমী থাকতেই তাদের কাজ করতে হবে। ক্যারিয়ার গড়ার প্রথম ধাপ পেতে পারেন। পরিবারে সুখ বাড়বে। প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করা যেতে পারে এবং আপনি যদি গাড়ি পরিবর্তন করার কথা ভাবছেন, আপনি একটি নতুন গাড়ির জন্যও পরিকল্পনা করতে পারেন। ত্বক সংক্রান্ত সমস্যায় স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। অত্যধিক টক খাবার এড়িয়ে চলতে হবে। 

912

ধনু– 
অফিসে দফায় দফায় বৈঠক হবে। আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়ে উপস্থাপনা দিতে হতে পারে। অফিসে কোনও কাজ পেন্ডিং রাখবেন না। আপনার ঊর্ধ্বতনদের খুশি রাখা একটি অগ্রাধিকার হওয়া উচিত, যারা ব্যবসা করছেন, তাদেরও তাদের ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করতে হবে। নতুন অংশীদারিত্বের সম্ভাবনাও দৃশ্যমান। ব্যবসায় দক্ষ লোক যোগ করার চেষ্টা করতে হবে। তরুণদের সৃজনশীল হওয়া খুবই জরুরি। শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা উপকৃত হবেন। পরিবারে চলমান সমস্যা থেকে মুক্তি মিলবে। পরিবারের সদস্যদের সঙ্গে বসে আপনার হৃদয়ের কথা শেয়ার করলে আপনার মানসিক চাপ কমবে এবং ভাল পরামর্শও পাওয়া যাবে। স্বাস্থ্য সংক্রান্ত দুরারোগ্য রোগ সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। ডাক্তারের দেওয়া নির্দেশনা মেনে চলা বাধ্যতামূলক হবে। সামাজিক দৃষ্টিতে কোনও কাজ করবেন না। বেশি দেখাতে গিয়ে ক্ষতি হতে পারে।

1012

মকর– 
যারা চাকরি করছেন তাদের কাজকে লক্ষ্য করেই করা উচিত। লক্ষ্য ছাড়া কাজ করলে এই সপ্তাহে ক্ষতি হতে পারে, যে কাজই করুন না কেন, পুরো পরিকল্পনা নিয়েই করতে হবে, যারা ব্যবসা করেন, তাদেরও গ্রাহকদের সন্তুষ্ট রাখতে হবে। এটাও মাথায় রাখতে হবে যে সব সহকর্মী সততার সঙ্গে কাজ করছে। যেকোন বিনিয়োগকারীও ব্যবসায় পাওয়া যাবে। যুবকদের উচিত ধৈর্য সহকারে বড়দের কথা শোনা এবং বোঝা। না শুনে কটাক্ষ করা ক্ষতিকর হবে। পরিবারে সুখবর আসতে পারে। কেউ চাকরি পেতে পারে, পদোন্নতি হতে পারে বা সন্তানের আগমনের তথ্য পাওয়া যেতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত পুষ্টির অভাব হতে পারে, তাই আপনার খাদ্যতালিকায় পুষ্টিকর জিনিসগুলি আরও অন্তর্ভুক্ত করা উচিত। সামাজিক ক্ষেত্রে যাদের ধর্মীয় অনুভূতি আছে, তাদের সঙ্গে উঠে বসুন, এতে আপনি মানসিক শান্তি পাবেন।

1112

কুম্ভ– 
যারা চাকরিতে দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করছেন, তাদের শুভ ফল এই সপ্তাহে দেখা যাবে, যাদের পদোন্নতি দীর্ঘদিন ধরে আটকে ছিল, তারাও সুখবর পেতে পারেন। অন্যদিকে, যারা চাকরি পরিবর্তন করতে চান তারাও নতুন চাকরির অফার পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও এই সপ্তাহটি ভালো। বিশেষ করে যারা ইলেকট্রনিক্সের কাজ করেন, তারা বেশি লাভের মুখ দেখছেন। ছাত্র শ্রেণীকে তাদের পড়ালেখার প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে এবং যাদের পড়াশুনা মাঝপথে রয়ে গেছে তাদের আবার পড়াশুনা শুরু করা উচিত। পরিবারে সুখের পরিবেশ থাকবে। বাচ্চাদের সঙ্গে বাচ্চাদের মতো খেলে আপনি মানসিক শান্তি পাবেন। স্বাস্থ্যের জন্য আপনার পায়ের যত্ন নেওয়া উচিত। পায়ের আঙুলে ব্যথা হতে পারে বা কোনও আঘাত থাকতে পারে, তাই তাদের যত্ন নিন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। সুখে-দুঃখে একসঙ্গে দাঁড়াবো। 

1212

 মীন– 
যারা আইটি সেক্টরে কাজ করছেন তাদের জন্য সময়টি খুব ভালো। যাদের পদোন্নতি বকেয়া আছে, তারাও সুখবর পাবেন এবং একই সঙ্গে যারা বিদেশে চাকরি করতে চান তারাও সেখান থেকে ফোন পেতে পারেন। মনে রাখতে হবে আসন্ন অফার সম্পর্কে তথ্য গোপন রাখতে হবে, যতক্ষণ না কাজটি প্রমাণিত হয়। যারা ব্যবসা করছেন তারা লাভের মুখ দেখছেন। যারা খুচরা ব্যবসা করছেন তারা বেশি লাভ করছেন বলে মনে হচ্ছে। পরিবারে ঐক্য থাকতে হবে। ভাইদের মধ্যে বিভেদ এড়াতে, অবিরাম সংলাপ এবং স্বচ্ছতা থাকা উপকারী হবে। যুবকরা যদি ঋণ নিয়ে ব্যবসা শুরু করতে চায়, তাহলে তাদের এখনই বন্ধ করা উচিত। হার্ট সংক্রান্ত সমস্যাকে একেবারেই উপেক্ষা করবেন না। আপনার যদি ইতিমধ্যেই হৃদরোগ থাকে তবে নিয়মিত ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখুন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos